‘পরনে শুধু ব্রা ছিল, আমরা মিশনারি পজিশনে…’ আদালতে ট্রাম্পের ‘কাছা’ খুলে দিল পর্নতারকা

Donald Trump-Stormy Daniels Hush Money Case: আদালতে বয়ান দিতে গিয়ে স্টর্মি বলেন, "হোটেলের বাথরুমে গিয়েছিলাম আমি। বাথরুমের দরজা খুলতেই, মিস্টার ট্রাম্প জোর করে বেডরুমে ঢুকে পড়েন। ওঁর কী উদ্দেশ্য ছিল, তা স্পষ্ট ছিল। যদি কেউ সমস্ত পোশাক খুলে, শুধু অন্তর্বাস পরে বিছানায় অপেক্ষা করেন, তার অর্থ কী হয়?"

'পরনে শুধু ব্রা ছিল, আমরা মিশনারি পজিশনে...' আদালতে ট্রাম্পের 'কাছা' খুলে দিল পর্নতারকা
ডোনাল্ড ট্রাম্প ও স্টর্মি ড্যানিয়েলস।Image Credit source: AFP
Follow Us:
| Updated on: May 08, 2024 | 12:22 PM

নিউইয়র্ক: নির্বাচনের মুখে আরও অস্বস্তি বাড়ল প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। পর্নতারকার সঙ্গে অবৈধ সম্পর্ক এবং মুখ বন্ধ রাখার জন্য ঘুষ দেওয়ার মামলায় এবার প্রকাশ্যে চলে এল তাঁর বেডরুমের সমস্ত কাজকর্ম। পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলস ফাঁস করে দিলেন তাঁর সঙ্গে ডোনাল্ড ট্রাম্প কী কী করেছিলেন।

দীর্ঘদিন ধরেই মামলা চলছে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। স্টর্মি ড্যানিয়েলস নামক এক পর্ন তারকা অভিযোগ এনেছিলেন, তাঁর সঙ্গে যৌন সম্পর্ক ছিল প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের। ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে স্টর্মিকে তিনি ১ লক্ষ ৩০ হাজার ডলার ঘুষ দিয়েছিলেন মুখ বন্ধ রাখার জন্য। ট্রাম্প বরাবর এই অভিযোগ অস্বীকার করেছিলেন। ৮ বছর পর ওই মামলায় মঙ্গলবার আদালতে মুখোমুখি হলেন ট্রাম্প ও স্টর্মি।

ওই পর্ন তারকা জানান, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে প্রথম দেখা হয়। সেলিব্রিটি গল্প টুর্নামেন্টে দেখা হওয়ার পরই নিজের বডিগার্ডের মাধ্যমে স্টর্মিকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন ট্রাম্প। স্টর্মি জানান যে সাধারণ ডিনার ভেবেই আমন্ত্রণ গ্রহণ করেছিলেন তিনি। কিন্তু ট্রাম্প তাঁকে নিজের হোটেলের স্যুইট রুমে ডাকেন। সেই দিন ট্রাম্প কী পরেছিলেন, তার বিস্তারিত বর্ণনাও দেন পর্ন তারকা।  জানান, স্যাটিনের পাজামা পরেছিলেন ডোনাল্ড ট্রাম্প।

কী ঘটেছিল তাঁদের মধ্যে?

আদালতে বয়ান দিতে গিয়ে স্টর্মি বলেন, “হোটেলের বাথরুমে গিয়েছিলাম আমি। বাথরুমের দরজা খুলতেই, মিস্টার ট্রাম্প জোর করে বেডরুমে ঢুকে পড়েন। ওঁর কী উদ্দেশ্য ছিল, তা স্পষ্ট ছিল। যদি কেউ সমস্ত পোশাক খুলে, শুধু অন্তর্বাস পরে বিছানায় অপেক্ষা করেন, তার অর্থ কী হয়?”

ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কেরও বর্ণনা দেন পর্ন তারকা। তিনি বলেন, “আমার জামা ও জুতো খোলা ছিল। আমি হয়তো তখনও ব্রা পরেছিলাম। আমরা মিশনারি পজিশনে ছিলাম।”

বিচারক জানতে চান, ট্রাম্প কী কন্ডোম ব্যবহার করেছিলেন? জবাবে স্টর্মি বলেন, “না”। কতক্ষণের জন্য যৌন সম্পর্ক স্থায়ী হয়েছিল, তাও জানতে চান বিচারক। স্টর্মি জানান, অল্প সময়ের জন্য।

স্টর্মি আরও জানান, ট্রাম্প তাঁকে বলেছিলেন স্ত্রী মেলানিয়ার সঙ্গে এক ঘরে থাকেন না। স্টর্মিকে দেখে তাঁর মেয়ে ইভাঙ্কার কথা মনে পড়ে বলেছিলেন ট্রাম্প, কারণ স্টর্মি ও ইভাঙ্কা-দুজনেরই চুলের রঙ সোনালি এবং দুজনেই স্মার্ট।