Elon Musk: সম্পূর্ণ নগ্ন হয়ে মাসাজের অফার বিমান সেবিকাকে! যৌন নিগ্রহের অভিযোগ উঠল ইলন মাস্কের বিরুদ্ধে

Elon Musk: সম্পূর্ণ নগ্ন হয়ে মাসাজের অফার বিমান সেবিকাকে! যৌন নিগ্রহের অভিযোগ উঠল ইলন মাস্কের বিরুদ্ধে
ছবি: ফাইল চিত্র

Elon Musk: তবে এবার ইলন মাস্কের বিরুদ্ধে উঠেছে মারাত্মক অভিযোগ। এক বিমান সেবিকার অভিযোগ, ২০১৬ সালে চলন্ত বিমানে তাঁকে যৌন নিগ্রহ করেছেন টেসলা কর্ণাধার।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 20, 2022 | 1:02 PM

ওয়াশিংটন: ইলেকট্রিক গাড়ি প্রস্তুতকারী সংস্থা টেসলা (Tesla) কর্ণধার ইলন মাস্ক (Elon Musk) সারা বছরই নিজের কর্মকাণ্ডের জন্য সংবাদ শিরোনামে থাকেন। বিভিন্ন বিষয়ে তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট, অথবা ছবি তোলার সময় অদ্ভূত সব পোজ় নেটিজ়েনদের ভীষণ পছন্দের। আবারও সংবাদমাধ্যমে শিরোনামে জায়গা করে নিলেন বেসরকারি মহাকাশ গবেষণা সংস্থা স্পেস এক্সের (SpaceX) প্রতিষ্ঠাতা। এবার ইলন মাস্কের বিরুদ্ধে উঠেছে মারাত্মক অভিযোগ। এক বিমান সেবিকার অভিযোগ, ২০১৬ সালে চলন্ত বিমানে তাঁকে যৌন নিগ্রহ করেছেন টেসলা কর্ণাধার। আরও চাঞ্চল্যকর অভিযোগ করেছেন ওই বিমান সেবিকা। তাঁর দাবি, মুখ বন্ধ রাখা এবং ইলনের কৃতকর্ম প্রকাশ্যে না আনার জন্য ২০১৮ সালে স্পেস এক্স তাঁকে আড়াই লক্ষ মার্কিন ডলার দিয়েছে।

বিজনেস ইনসাইডারের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে ওই বিমান সেবিকা স্পেসএক্সের কর্পোরেট বিমান সংস্থায় চুক্তি ভিত্তিক কর্মী হিসেবে কাজ করতেন। ওই বিমান সেবিকার অভিযোগ টেসলা কর্ণাধার তাঁকে কুপ্রস্তাব দিয়েছেন এবং অযাচিতভাবে সম্মতি ছাড়াই তাঁকে স্পর্শ করেছেন। ওই মহিলা নিজের অভিজ্ঞতার কথা তাঁর এক ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে ভাগ করে নিয়েছেন। সেই বন্ধুই মাস্কের ‘কুকীর্তি’ প্রকাশ্যে এনেছেন বলেই অভিযোগ। এবং নিজেদের দাবি স্বপক্ষে বেশ কিছু ইমেল ও অন্যান্য প্রমাণও দাখিল করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

দাবি অনুযায়ী, বিমান সংস্থা চাকরি নেওয়ার পর ওই বিমান সেবিকাকে মাস্ককে বডি মাসাজ দেওয়ার জন্য চাপ দেওয়া হয়েছিল। একবার বিমানের মধ্য ব্যক্তিগত ক্যাবিনে মাসাজ নেওয়ার সময় মাস্ক তাঁকে কুপ্রস্তাব দিয়েছিলেন বলেই অভিযোগ। মহিলা বন্ধুর অভিযোগ, মাস্ক তাঁর বন্ধুকে চলন্ত বিমানে নিজের কেবিনে ডাকেন। কেবিনে ঢুকে বিমান সেবিকা দেখেত পান মাস্ক সম্পূর্ণ নগ্ন, দেহের নিম্নাংশ শুধু একটি তোয়ালে দিয়ে ঢাকা। মাসাজ চলাকালীন মাস্ক নিজের পুরুষাঙ্গ দেখিয়ে ওই মহিলাকে কুপ্রস্তাব দিয়েছিলেন এবং জানিয়েছিলেন ‘আমাকে খুশি করলে সব সুবিধা মিলবে।’ গোটা বিশ্বে ইলন মাস্কের মতো হওয়ার স্বপ্ন দেখেন, এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। বেশ কিছুদিন ধরে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট টুইটার কেনা নিয়েও চর্চায় রয়েছেন মার্কিন এই ধনকুবের। তবে ‘টুইটার ডিল’ আপাতত ঠান্ডা ঘরে। সম্প্রতি আমেরিকার রাজনীতিতে রিপাবলিকান পার্টির ভূমিকা নিয়ে সরব হয়েছিলে ইলন। আশঙ্কা প্রকাশ করেছিলেন, তাঁকে এবার কালিমালিপ্ত করার চেষ্টা করা হবে। তার ঠিক পরের দিন টেসলা কর্ণধারের বিরুদ্ধে  এই অভিযোগ নিঃসন্দেহে  তাৎপর্যপূর্ণ। তবে এই প্রসঙ্গে এখনও অবধি ধনকুবেরের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA