ছেলের জন্য ওষুধ কিনতে বেরিয়ে ‘গায়েব’ মা, সকালে মিলল চটি আর ছেঁড়া প্যান্ট, মহিলার পরিণতি দেখে হিমস্রোত বয়ে গেল শিরদাঁড়া দিয়ে

Python: ওই মহিলা মঙ্গলবার সকালে তাঁর সন্তানের জন্য় ওষুধ কিনতে গিয়েছিলেন। কিন্তু তারপর আর বাড়ি ফেরেননি। সারাদিন কেটে গেলেও, ওই মহিলা বাড়ি ফেরেননি। এরপরই আত্মীয়রা তাঁকে খুঁজতে বের হন। তাঁর স্বামী বাড়ি থেকে ৫০০ মিটার দূরে ওই মহিলার চটি ও প্যান্ট খুঁজে পান।

ছেলের জন্য ওষুধ কিনতে বেরিয়ে 'গায়েব' মা, সকালে মিলল চটি আর ছেঁড়া প্যান্ট, মহিলার পরিণতি দেখে হিমস্রোত বয়ে গেল শিরদাঁড়া দিয়ে
প্রতীকী চিত্রImage Credit source: Meta AI
Follow Us:
| Updated on: Jul 03, 2024 | 4:31 PM

জাকার্তা: সন্তান অসুস্থ, ওষুধ কিনতে বেরিয়েছিলেন মা। কিন্তু ঘণ্টার পর ঘণ্টা কেটে যাওয়ার পরও বাড়ি ফিরলেন না ওই মহিলা। পরেরদিন বাড়ির সামনে থেকে উদ্ধার হল শুধু এক পাটি চটি আর ছেঁড়া প্যান্ট। কোথায় গেলেন ওই মহিলা? অনেক খোঁজাখুঁজি করার পর রাস্তার পাশের জঙ্গলে যা দেখা গেল, তাতে আঁতকে উঠলেন এলাকাবাসীরা। মহিলাকে জ্যান্ত  গিলে ফেলল মস্ত বড় পাইথন সাপ!

ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে মধ্য় ইন্দোনেশিয়াতে। এই নিয়ে বিগত এক মাসে দুইবার পাইথন সাপের মানুষকে গিলে খাওয়ার ঘটনা সামনে এল। সিরিয়াতি (৩৬) নামক এক মহিলাকে গিলে খেয়েছে পাইথন।

জানা গিয়েছে, ইন্দোনেশিয়ার দক্ষিণ সুলাওয়েসি প্রদেশে সিতেবা গ্রামের বাসিন্দা ওই মহিলা মঙ্গলবার সকালে তাঁর সন্তানের জন্য় ওষুধ কিনতে গিয়েছিলেন। কিন্তু তারপর আর বাড়ি ফেরেননি। সারাদিন কেটে গেলেও, ওই মহিলা বাড়ি ফেরেননি। এরপরই আত্মীয়রা তাঁকে খুঁজতে বের হন। তাঁর স্বামী বাড়ি থেকে ৫০০ মিটার দূরে ওই মহিলার চটি ও প্যান্ট খুঁজে পান। এটা দেখেই বিপদের আন্দাজ করেন তিনি।

কিছুক্ষণ এদিক-ওদিক খোঁজাখুজি করার পর রাস্তা থেকে ১০ মিটার দূরে জঙ্গলের ভিতর থেকে একটি বিশালাকার পাইথন সাপ দেখতে পান। সাপটি তখনও জ্যন্ত ছিল। তার বিশাল মোটা পেট দেখেই আন্দাজ করেন যে ওই মহিলাকে গিলে খেয়েছে সাপটি। এরপর গ্রামবাসীদের সাহায্য নিয়ে সাপটির পেট কাটা হয়, তার পেট থেকে মহিলার দেহ বের করা হয়।