Anil Ambani: বড় স্বস্তি অনিল অম্বানীর, এই খবর সামনে আসতেই প্রভাব পড়ল শেয়ারে

Anil Ambani: রিলায়েন্স ইনফ্রা' বলছে যে মুম্বই মেট্রোপলিটন রিজিওনাল ডেভেলপমেন্ট অথরিটি (এমএমআরডিএ)-র সঙ্গে তাদের একটি যৌথ উদ্যোগ রয়েছে। সেখানে রিলায়েন্স ইনফ্রার শেয়ার রয়েছে ৭৪ শতাংশ আর এমএমআরডি-র শেয়ার রয়েছে ২৬ শতাংশ।

Anil Ambani: বড় স্বস্তি অনিল অম্বানীর, এই খবর সামনে আসতেই প্রভাব পড়ল শেয়ারে
অনিল অম্বানিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: Apr 15, 2024 | 11:52 PM

মুম্বই: কিছুটা স্বস্তি পেলেন অনিল অম্বানী। ‘মুম্বই মেট্রো ওয়ান প্রাইভেট লিমিটেড’কে দেউলিয়া ঘোষণা করার যে আবেদন ব্যাঙ্কগুলি জানিয়েছিল, তা খারিজ করে দিয়েছে এনসিএলটি। এই খবর প্রকাশ্যে আসার পর রিলায়েন্স ইনফ্রাস্ট্রাচারের শেয়ারে প্রভাব পড়েছে। শেয়ার বেড়েছে বেশ কিছুটা।

অনিল আম্বানী জানিয়েছেন, রিলায়েন্স ইনফ্রাস্ট্রাকচারের সহযোগী সংস্থা মুম্বই মেট্রো ওয়ান প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে এসবিআই এবং আইডিবিআই ব্যাঙ্ক দেউলিয়া ঘোষণা করার আবেদন জানিয়েছিলেন। সেটা প্রত্যাখ্যান করা হয়েছে। ১৫ এপ্রিল স্টক মার্কেটে এই তথ্য দেওয়া হয়। এরপরই শেয়ার পতনের বাজারেও সামান্য বৃদ্ধি হয়।

‘রিলায়েন্স ইনফ্রা’ বলছে যে মুম্বই মেট্রোপলিটন রিজিওনাল ডেভেলপমেন্ট অথরিটি (এমএমআরডিএ)-র সঙ্গে কোম্পানির একটি যৌথ উদ্যোগ রয়েছে। সেখানে রিলায়েন্স ইনফ্রার শেয়ার রয়েছে ৭৪ শতাংশ আর এমএমআরডি-র শেয়ার রয়েছে ২৬ শতাংশ।

স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই) এবং আইডিবিআই ব্যাঙ্ক বকেয়া পুনরুদ্ধারের জন্য গত বছর সংস্থারকে দেউলিয়া ঘোষণা করার প্রক্রিয়া শুরু করেছিল। সংস্থাটি মোট ১.৭১১ কোটি টাকা ঋণ নিয়েছিল।

চলতি মাসের শুরুর দিকে, সুপ্রিম কোর্ট তার আগের সিদ্ধান্ত বাতিল করেছে। এর আগে দিল্লি মেট্রো রেল কর্পোরেশনকে (DMRC) রিলায়েন্স ইনফ্রার সহযোগী, দিল্লি এয়ারপোর্ট মেট্রো এক্সপ্রেস প্রাইভেট লিমিটেডকে প্রায় ৪ হাজার কোটি টাকা দিতে বলা হয়েছিল।