Jio Plan: এত কম খরচে ‘আনলিমিটেড কলিং’, দাম বাড়ানোর পর এবার সুখবর দিল Jio

Jio Plan: রিলায়েন্স জিও চার বছর পূর্ণ হওয়ায় কিছু বিশেষ রিচার্জ প্ল্যান তৈরি করেছে। এই অফারটি শুধুমাত্র কয়েক দিনের জন্য এবং কিছু নির্বাচিত প্ল্যানে পাওয়া যাবে।

Jio Plan: এত কম খরচে 'আনলিমিটেড কলিং', দাম বাড়ানোর পর এবার সুখবর দিল Jio
সম্প্রতি জিও এক্স হ্যান্ডলে পোস্ট করে জানিয়েছে, এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের থেকে বাড়িয়ে ৩০ দিন করা হয়েছে।
Follow Us:
| Updated on: Sep 09, 2024 | 11:44 PM

নয়া দিল্লি: ভারতে প্রায় ৪৯ কোটি মানুষ তাঁদের ফোনে রিলায়েন্স জিও সিম কার্ড ব্যবহার করে। এর মধ্যে স্মার্টফোন ব্যবহারকারী ছাড়াও, জিও (Jio) ফোন ব্যবহারকারী এবং জিও (Jio) ফোন প্রাইমা ব্যবহারকারীরাও রয়েছে। সম্প্রতি সেই জিও রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। কিন্তু এখন তারা একটি নতুন সস্তা প্ল্যানও নিয়ে এসেছে। আপনি যদি এক মাসের জন্য কম খরচে ফ্রি কলিং, দীর্ঘদিনের মেয়াদ এবং আরও ডেটা চান, তাহলে আপনার জন্য সুখবর রয়েছে।

Jio ২২৩ টাকার রিচার্জ প্ল্যান

এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন এবং এই সময়ের মধ্যে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং-এর সুবিধা পাওয়া যায়। এছাড়াও ব্যবহারকারীরা প্রতিদিন ১০০টি এসএমএস (SMS) করতে পারবেন, গ্রাহকরা ২৮ দিনে ৫৬ জিবি ডেটা উপভোগ করতে পারবেন, যা প্রতিদিন ২জিবি ডেটার সমতুল্য। এই প্ল্যানটি এমন ব্যবহারকারীদের জন্য আদর্শ, যাদের কম খরচে প্রচুর ডেটা প্রয়োজন।

ব্যবহারকারীরা জিও সিনেমা ব্যবহার করতে পারবেন। OTT স্ট্রিমিং খরচ বাঁচাতে পারবেন এবং Jio TV এবং Jio ক্লাউডের বিনামূল্যে সদস্যপদও পাবেন। ২২৩ টাকার এই প্ল্যানটি শুধুমাত্র Jio Phone Prima ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। অর্থাৎ স্মার্টফোন ব্যবহারকারীরা এটি নিতে পারবেন না।

এছাড়াও রিলায়েন্স জিও চার বছর পূর্ণ হওয়ায় কিছু বিশেষ রিচার্জ প্ল্যান তৈরি করেছে। এই অফারটি শুধুমাত্র কয়েক দিনের জন্য এবং কিছু নির্বাচিত প্ল্যানে পাওয়া যাবে।