Meesho App: ‘সেল’-এর প্রথম দিনেই ৮৭.৬ লক্ষ অর্ডার, রেকর্ড ছুঁল Meesho

Meesho app: একধাক্কায় ৮০ শতাংশ বিক্রি বেড়ে গিয়েছে বলে জানানো হয়েছে সংস্থার তরফে।

Meesho App: 'সেল'-এর প্রথম দিনেই ৮৭.৬ লক্ষ অর্ডার, রেকর্ড ছুঁল Meesho
মিশো অ্যাপ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 7:22 AM

নয়া দিল্লি: অনলাইন কেনাকাটার প্রবণতা বেড়েছে বছর কয়েক ধরেই। আর দেশ জুড়ে যখন দুর্গা পূজা, নবরাত্রি বা দীপাবলির মতো উৎসব আসন্ন, তখন কেনাকাটার উৎসাহ বেড়েছে আরও কয়েক গুন। প্রায় সব সংস্থাই সেই দৌড়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। তাই নানারকম লোভনীয় অফারও দিচ্ছে আমাজন বা ফ্লিপকার্টের মতো সংস্থা। এরই মধ্যে পণ্য বিক্রিতে রেকর্ড ছুঁল ‘মিশো’।

সংস্থার তরফ থেকে সম্প্রতি পাঁচদিনের একটা সেল চালু করা হয়েছিল। সেই সেলের প্রথম দিনেই ৮৭.৬ লক্ষ অর্ডার পড়েছে। একধাক্কায় ৮০ শতাংশ বিক্রি বেড়ে গিয়েছে বলে জানানো হয়েছে সংস্থার তরফে।

সেলের নাম দেওয়া হয়েছে, ‘মিশো মেগা ব্লকবাস্টার সেল’। সংস্থার তরফ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, একদিনে এত বেশি বিক্রি আগে কখনও হয়নি। গত বছর এই সময় যা বিক্রি হয়েছিল, সেই তুলনায় বিক্রি বেড়েছে প্রায় ৮০ শতাংশ।

শুধু শহর নয়, অনেক প্রত্যন্ত এলাকা থেকেও অর্ডার এসেছে বলে জানানো হয়েছে সংস্থার তরফে। জামনগর, আলাপ্পুঝা, ছিন্দওয়াড়া, হাসান, গোপালগঞ্জ, গুয়াহাটি, সিওয়ান, অম্বিকাপুর, থানজাভুরের মতো জায়গাগুলি থেকে এসেছে অর্ডার। সংস্থার দাবি, বিভিন্ন পণ্যের দাম কমিয়ে সাধারণ মানুষের কাছে সহজলভ্য করার চেষ্টা করা হয়েছে।

শাড়ী, ঘড়ি, গয়না, মোবাইল কভার, ব্লুটুথ হেডফোন, রান্নাঘরের সরঞ্জাম সহ একাধিক জিনিস বিক্রি হয়েছে। প্রসাধনী দ্রব্যও বিক্রি হয়েছে অনেক। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ওই সব অর্ডারের প্রায় ৮৫ শতাংশই করা হয়েছে শহরতলি থেকে।

মিশো-র অন্যতম কর্তা জানিয়েছেন, এ ভাবেই সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করবেন তাঁরা।