SBI card: SBI দিচ্ছে বিশেষ অফার, কার্ড ব্যবহার করে খরচে পান ৫ শতাংশ ক্যাশব্যাক

State bank Of India: প্রেস বিবৃতি জারি করে এসবিআই কার্ড জানিয়েছে, ’SBI Card Sprint’ এর মাধ্যমে ডিজিটাল মাধ্যম থেকে গোটা দেশের গ্রাহকরা স্টেট ব্যাঙ্কে এই ক্রেডিট কার্ড পাবেন।

SBI card: SBI দিচ্ছে বিশেষ অফার, কার্ড ব্যবহার করে খরচে পান ৫ শতাংশ ক্যাশব্যাক
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Sep 08, 2022 | 6:29 PM

এই সময়ে দাঁড়িয়ে ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করেননা এমন কাউকে খুঁজে পাওয়া খুবই মুশকিল। প্রতিনিয়ত ক্রেডিট কার্ড ব্যবহার বাড়ছে। গ্রাহকদের সুবিধার্থে এবার ক্যাশব্যাক ক্রেডিট কার্ড নিয়ে এল দেশের সেরা রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। এই ক্রেডিট কার্ডের প্রত্যেক লেনদেনে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে বলে জানিয়েছে ব্যাঙ্ক। প্রত্যেক মাসে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

প্রেস বিবৃতি জারি করে এসবিআই কার্ড জানিয়েছে, ’SBI Card Sprint’ এর মাধ্যমে ডিজিটাল মাধ্যম থেকে গোটা দেশের গ্রাহকরা স্টেট ব্যাঙ্কে এই ক্রেডিট কার্ড পাবেন। এমনকী টায়ার-১ ও টায়ার-২ শহরে এই পরিষেবা পাওয়া যাবে। মার্চ ২০২৩ অবধি এই কার্ড নেওয়ার ক্ষেত্রে অতিরিক্ত কোনও ফি দিতে হবে না বলেই জানা গিয়েছে।

স্টেট ব্যাঙ্কের প্রেস বিবৃতি থেকে জানা গিয়েছে ‘ক্যাশব্যাক এসবিআই কার্ড গ্রাহকরা প্রত্যেক কেনাকাটার ওপর অসংখ্যবার ১ শতাংশ ক্যাশব্যাক পাবেন এবং অনলাইন কেনাকাটায় ক্যাশব্যাকের পরিমাণ ৫ শতাংশ অবধি বাড়ানো হবে। তবে এক মাসে সর্বোচ্চ ১০ হাজার টাকা অবধি ক্যাশব্যাক পাওয়া সম্ভব। যেকোনও জায়গায় কার্ড ব্যবহার করে লেনদেনের ক্ষেত্রে ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে।’ প্রত্যেক বছর কার্ডের পুননর্বীকরণের জন্য ৯৯৯ টাকা ফি দিতে হবে। এর ওপর নিয়ম অনুযায়ী ট্যাক্স নেওয়া হবে। কার্ড ব্যবহার করে বছরের ২ লক্ষ টাকা ব্যায় করলে ফি দেওয়ার দরকার নেই।

বেশ কিছু ক্ষেত্রে পাওয়া যাবে না ক্যাশব্যাক

সংস্থা সূত্রে জানা গিয়েছে বাড়ি ভাড়া, জ্বালানির খবর, ওয়ালেট রিচার্জ, মার্চেন্ট ইএমআই, অগ্রিম নগদ, ব্যালেন্স ট্রান্সফার, এনক্যাশ ও ফ্লেক্সি পে-তে কোনও ক্যাশব্যাক পাওয়া যাবে না।

অন্যান্য সুযোগ সুবিধা

যে কোনও খরচে নিশ্চিত ১ শতাংশ ক্যাশব্যাক এবং অগুনতি বার। এবং লেনদেনের ২ দিনের মধ্যে তা ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে আসবে। বছরে ৪ বার ডোমেস্টিক এয়ারপোর্ট লাউঞ্জ ব্যবহার করা যাবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla