KMC Election Result 2021: ‘বাংলায় ঘৃণা ও হিংসার রাজনীতির কোনও জায়গা নেই’, কলকাতাবাসীকে ধন্যবাদ অভিষেকের

KMC Election Result 2021: কলকাতাবাসীকে ধন্যবাদ জানিয়ে টুইট করলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়।

KMC Election Result 2021: 'বাংলায় ঘৃণা ও হিংসার রাজনীতির কোনও জায়গা নেই', কলকাতাবাসীকে ধন্যবাদ অভিষেকের
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 3:12 PM

কলকাতা : সকাল থেকেই শহর জুড়ে ঝোড়া ব্যাটিং করছে তৃণমূল। ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে পুরনিগমে তৃণমূলের বোর্ড গঠন এখন কেবল সময়ের অপেক্ষা। শহরের বিভিন্ন প্রান্তে বিজয়োল্লাসে মেতেছেন তৃণমূল কর্মী-সমর্থকরা। আর এরই মধ্যে কলকাতাবাসীকে ধন্যবাদ জানিয়ে টুইট করলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কলকাতাবাসীকে ধন্যবাদ অভিষেকের

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক টুইটে লেখেন, “কলকাতার মানুষ আবারও প্রমাণ করে দিয়েছেন, বাংলায় ঘৃণা এবং হিংসার রাজনীতির কোনও জায়গা নেই। এই বিপুল সংখ্যক মানুষের রায়ের জন্য আমি প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের উন্নয়নের যে লক্ষ্য আমরা নিয়েছি, তার প্রতি আমরা সবসময় নিয়োজিত থাকব এবং কখনও এই পথ থেকে বিচলিত থাকব না।”

উল্লেখ্য, রবিবার দুপুরে মিত্র ইন্সটিটিউশনে ভোট দিতে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায় ভোটের হিংসার অভিযোগ প্রসঙ্গে বলেছিলেন, ‘আপনাদের কাছে কোনও ঘটনার ভিডিয়ো ফুটেজ থাকলে সেগুলো পাবলিক ডোমেনে আনুন। প্রমাণ থাকলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।’  পুরভোটের প্রচারে বেরিয়েও অভিষেক বন্দ্যোপাধ্যায় একাধিকবার বলেছেন যে দলের কারও বিরুদ্ধে কোনও রকম বিশৃঙ্খলার অভিযোগ সামনে এলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে দল থেকে বহিষ্কার করা হবে বলেও বার্তা দেন তিনি।

পুরযুদ্ধে রেকর্ড জয়ের পথে তৃণমূল

ভোটে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয় মোটামুটি নিশ্চিত হতেই কলকাতার মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, ২৩শে ডিসেম্বর নতুন মেয়রের নাম প্রস্তাব করা হবে। সেদিন দুপুরে কলকাতায় মহারাষ্ট্র ভবনে এই অনুষ্ঠান হবে। কলকাতা বিমানবন্দরে এ কথা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 আরও পড়ুন : KMC Election Result 2021 LIVE Counting: ৭২%-এর বেশি ভোট পেয়ে ফার্স্টবয় তৃণমূল, পুরভোটে দ্বিতীয় বামেরা!