একজন কয়লা চোর নাকি কয়লা চুরি রুখবে, জিতেন্দ্র তিওয়ারিকে কটাক্ষ অভিষেকের

অভিষেক (Abhishek Banerjee) বলেন, বিজেপির শীর্ষনেতারা রিপোর্ট কার্ড নিয়ে বসুক। ১০ গোলে হারিয়ে দেবে তৃণমূল।

একজন কয়লা চোর নাকি কয়লা চুরি রুখবে, জিতেন্দ্র তিওয়ারিকে কটাক্ষ অভিষেকের
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 4:10 PM

পশ্চিম বর্ধমান: পাণ্ডবেশ্বরে দলীয় প্রার্থীর সমর্থনে ভোট প্রচারে গিয়ে জিতেন্দ্র তিওয়ারিকে বিঁধলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বিজেপি যখন জিতেন্দ্রকে সামনে রেখে খনি অধ্যুষিত পাণ্ডবেশ্বরে কয়লা পাচার রোখার প্রতিশ্রুতি দিচ্ছে, তখন প্রাক্তন সেই সতীর্থকে নিয়ে অভিষেকের কটাক্ষ, এর থেকে হাস্যকর আর কিছু হয় না। একজন কয়লা চোরকেই বলা হচ্ছে কয়লা চুরি রুখতে ভোট দিতে।

পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের মাধাইপুরে বুধবার জনসভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী। অন্যদিকে এখানে বিজেপির মুখ তৃণমূলের এক সময়ের ‘একনিষ্ঠ কর্মী’ জিতেন্দ্র তিওয়ারি। এদিন নরেন্দ্রনাথের প্রচারে গিয়ে অভিষেক বলেন, “বিজেপি দাবি করে ওরা দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল। আর পাঁচ বছর সাত বছর ধরে এত টাকা খরচ করে একটা নেতাও তৈরি করতে পারেনি। এই ব্লকে বিধানসভায় তৃণমূলের আবর্জনাগুলোকে নিয়ে গিয়েছে।”

আরও পড়ুন: ‘বুথ জ্যামের কায়দায় পোস্টাল ব্যালটে ভোট’, তুমুল উত্তেজনা বোলপুরে

তবে জিতেন্দ্রকে ‘বিশ্বাসঘাতক’ তকমা দিতে নারাজ অভিষেক। তিনি বলেন, “আমি ওকে বিশ্বাসঘাতক বলব না। কারণ দলের কোনওদিনই ওর প্রতি বিশ্বাস ছিল না। জুলাই অগাস্ট মাস থেকেই তার প্রমাণ আপনারা পেয়েছেন। সাংগঠনিক স্তরে বদলের সময় নরেন্দ্রনাথ চক্রবর্তীকে এই ব্লকের সভাপতি করেছিলাম। আমরা স্বচ্ছ লোক চাই।”

এরপরই অভিষেকের কটাক্ষ, “চারদিন আগে ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসানসোলে সভা করতে এসেছিলেন। আপনি দেখুন পাশে কাকে বসিয়েছেন। উনি বলছেন দুর্নীতিমুক্ত বাংলা করব। সবথেকে বড় তোলাবাজগুলোকে দলে ঢুকিয়ে আসল পরিবর্তন আনবেন। বিজেপির প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি। এই প্রার্থীকে ভোট দিলে নাকি কয়লার মাফিয়ারাজ নরেন্দ্র মোদী শেষ করবেন। এর থেকে হাস্যকর আর কিছু হতে পারে। বলছেন, শুভেন্দু অধিকারীকে জেতালে নারদের দুর্নীতি শেষ করব। সব্যসাচী দত্তকে জেতালে সিন্ডিকেটরাজ শেষ করব। মুকুল রায়কে জেতালে চিটফান্ড স্ক্যাম শেষ করব।” বিজেপির সর্বভারতীয় নেতাদের উদ্দেশে অভিষেকের চ্যালেঞ্জ, “রিপোর্ট কার্ড নিয়ে তথ্য দিয়ে আলোচনায় বসুন। যদি না ১০ গোলে হারিয়ে দিই তা হলে রাজনীতি ছেড়ে দেব।”