পোস্টার লাগানোকে ঘিরে তুলকালাম পানিহাটি, বেধড়ক ‘মার’ বিজেপি কর্মীকে

ভোটের (Bengal Assembly Election 2021) আবহে উত্তপ্ত হচ্ছে বাংলা। বাড়ছে হিংসা। রাজ্যজুড়ে কেন্দ্রীয় বাহিনীর মোতায়েন সত্ত্বেও শান্তি বজায় রাখা কার্যত চ্যালেঞ্জ হয়ে দাঁড়াচ্ছে কমিশনের।

পোস্টার লাগানোকে ঘিরে তুলকালাম পানিহাটি, বেধড়ক 'মার' বিজেপি কর্মীকে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 9:09 AM

উত্তর ২৪ পরগনা: বিজেপি (BJP) কর্মীর বাড়িতে পোস্টার লাগানোকে কেন্দ্র করে তুলকালাম। উত্তপ্ত পানিহাটি। অভিযোগ, ওই বিজেপি কর্মীর বাড়িতে জোর করে তৃণমূলের পতাকা লাগাতে যান কয়েকজন। তাতে আপত্তি করায় শুরু হয় হাতাহাতি। যদিও এ প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চায়নি তৃণমূল।

পানিহাটির অ্যাঞ্জেলস নগর এলাকায় বাড়ি পার্থ মালাকারের। তিনি বিজেপির কর্মী। দলের যুব মোর্চার জেলা সম্পাদক জয় সাহার অভিযোগ, “পার্থ মালাকারের বাড়িতে তৃণমূল পোস্টার লাগাতে গিয়েছিল। তাতে আপত্তি করে পার্থ। এরপরই তৃণমূলের দুষ্কৃতীরা ওকে বেধড়ক মার মারে। ছেলেকে মারছে দেখে ছুটে এসেছিলেন পার্থর বয়স্ক মা। তাঁকেও ওরা মারধর করেছে।”

অভিযোগ, পার্থ মালাকারকে দুষ্কৃতীদের হাত থেকে বাঁচাতে গেলে মারধর করা হয় মা সুধা মালাকারকে (৬৪)। চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশি দিলীপ বল। তিনিও আক্রান্ত হন বলে অভিযোগ। দু’জনকেই গুরুতর আহত অবস্থায় স্থানীয় ঘোলা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে অবস্থা খারাপ হওয়ায় আরজি কর হাসপাতালে পাঠানো হয়। যদিও এই ঘটনায় তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।