প্রস্তুতি তুঙ্গে, মোদীর নিরাপত্তা আধিকারিকদের সবুজ সঙ্কেত পেলেই বাঁধা হবে ব্রিগেডের মঞ্চ

কলকাতা: ধর্মনিরপেক্ষ গণতান্ত্রিক জোটের ব্রিগেড (Brigade) সমাবেশ মিটতে না মিটতেই প্রস্তুতি শুরু বিজেপির। তাদের দাবি, আগামী ৭ মার্চ ব্রিগেডে ঐতিহাসিক সমাবেশের আয়োজন করছে দল। দেশের প্রধানমন্ত্রী এই ব্রিগেডের প্রধান বক্তা। সোমবার থেকেই সেই ব্রিগেড-প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবার সকালেই সেখানে পরিদর্শনে যান কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, শিশির বাজোরিয়ারা। পরিদর্শন শেষে কৈলাস বিজয়বর্গীয়র গলায় প্রত্যয়ের সুর, […]

প্রস্তুতি তুঙ্গে, মোদীর নিরাপত্তা আধিকারিকদের সবুজ সঙ্কেত পেলেই বাঁধা হবে ব্রিগেডের মঞ্চ
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 02, 2021 | 4:07 PM

কলকাতা: ধর্মনিরপেক্ষ গণতান্ত্রিক জোটের ব্রিগেড (Brigade) সমাবেশ মিটতে না মিটতেই প্রস্তুতি শুরু বিজেপির। তাদের দাবি, আগামী ৭ মার্চ ব্রিগেডে ঐতিহাসিক সমাবেশের আয়োজন করছে দল। দেশের প্রধানমন্ত্রী এই ব্রিগেডের প্রধান বক্তা। সোমবার থেকেই সেই ব্রিগেড-প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবার সকালেই সেখানে পরিদর্শনে যান কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, শিশির বাজোরিয়ারা।

পরিদর্শন শেষে কৈলাস বিজয়বর্গীয়র গলায় প্রত্যয়ের সুর, “ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে যে ভিড় হবে তা অতীতে বিজেপির কোনও জনসভায় দেখা যায়নি। রেকর্ড মানুষের ভিড় হবে সেদিন। এদিন আমরা মঞ্চ তৈরির প্রস্তুতি দেখতে এসেছিলাম। সমস্ত দিক খতিয়ে দেখা হল। প্রধানমন্ত্রীর নিরাপত্তা আধিকারিকদের সঙ্গে আমরা কথা বলব। তাঁরা যেমন নির্দেশ দেবেন, সেইভাবেই মঞ্চ তৈরি হবে।”

आगामी 7 मार्च को माननीय प्रधानमंत्री श्री नरेन्द्र मोदी जी की कोलकाता के ब्रिगेड मैदान पर होने वाली रैली की तैयारियों का जायजा लिया…

Posted by Kailash Vijayvargiya on Monday, March 1, 2021

বিজেপির দাবি, তাদের এই জনসভায় কমপক্ষে ১০-১২ লক্ষ লোক আসবেন। অল্প সময়ের মধ্যে এমন জমায়েতের আয়োজন করে তারা যে ‘ঐতিহাসিক’ ঘটনা ঘটাতে চলেছে, প্রত্যয়ী সুর প্রত্যেক বিজেপি নেতার গলায়। ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের পাশাপাশি জেলায় জেলায় সমাবেশের প্রস্তুতি বাড়িয়েছে বিজেপি। উত্তর থেকে দক্ষিণ সর্বত্র প্রস্তুতি তুঙ্গে। আপাতত যা ঠিক হয়েছে, তাতে কোচবিহার থেকে কাকদ্বীপ, সব মণ্ডল থেকে প্রতিনিধিরা আসবেন।

দলের তরফে ভাড়া করা হয়েছে বহু বাস, ট্রাক, ম্যাটাডর। মাঠের চারদিকে এবং সংলগ্ন এলাকায় একাধিক জায়েন্ট স্ক্রিন লাগানো হবে। বৃহস্পতিবার মাঠ পরিদর্শনে আসার কথা প্রধানমন্ত্রীর নিরাপত্তারক্ষীদের। এসপিজি-র পরামর্শও মানবে দল। প্রয়োজন হলে পরিবর্তন করা হবে পরিকল্পনা। মূল যে মঞ্চ, সেখানে থাকবেন নরেন্দ্র মোদী এবং রাজ্য নেতৃত্বের অন্যরা। দু’পাশে দুই মঞ্চে থাকবে জেলা নেতৃত্ব।