West Bengal Assembly Election 2021 Phase 2: ‘খুব চালু না? খুব চালু?’, কমিশনের ভুয়ো কার্ডধারীকে আটকে আচ্ছা করে ধমকাল পুলিশ

অভিযোগ, আটক ওই ব্যক্তির নাম শেখ জিয়ারুল। এদিকে তাঁর গলায় যে কার্ড ঝুলছিল তাতে নাম ছিল মোস্তাক আলি শার।

West Bengal Assembly Election 2021 Phase 2: 'খুব চালু না? খুব চালু?', কমিশনের ভুয়ো কার্ডধারীকে আটকে আচ্ছা করে ধমকাল পুলিশ
ভুয়ো পরিচয়পত্র গলায় ঝুলিয়ে আটক এক।
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 12:14 PM

নন্দীগ্রাম: নির্বাচন কমিশনের জাল পরিচয়পত্র নিয়ে বুথে ঢোকার অভিযোগ। বৃহস্পতিবার দ্বিতীয় দফার ভোটে এই ঘটনায় উত্তেজনা ছড়ায় নন্দীগ্রাম (Nandigram) বিধানসভা কেন্দ্রের রাজারাম চকে।

অভিযোগ, ভুয়ো পরিচয়পত্র গলায় ঝুলিয়ে বুক চিতিয়ে ভোটকেন্দ্রে ঘুরে বেড়াচ্ছিলেন ওই ব্যক্তি। হাতেনাতে ধরে ফেলেন কমিশনের আধিকারিকরা। টেনে তোলা হয় কমিশনের গাড়িতে।

গাড়িতে তুলে রীতিমতো চড়া স্বরে বকাঝকা করে পুলিশ। চিৎকার করে বলতে থাকেন, “নির্বাচন কমিশনের পরিচয়পত্র কেন ঝুলিয়েছেন? কমিশনের নামে চিটিংবাজি করছেন। কে দিয়েছে আপনাকে এই কার্ড?”

ভোটের সারাদিনের সব আপডেট জানতে ক্লিক করুন: West Bengal Election 2021 Phase 2 Voting LIVE: ‘১০০ বুথে এজেন্ট নেই মমতার’, ভোট দিতে যাওয়ার পথে বললেন শুভেন্দু 

অভিযোগ, আটক ওই ব্যক্তির নাম শেখ জিয়ারুল। এদিকে তাঁর গলায় যে কার্ড ঝুলছিল তাতে নাম ছিল মোস্তাক আলি শার। ভুয়ো কার্ড ঝুলিয়ে জিয়ারুল ভোটারদের প্রভাবিত করছিল বলেও অভিযোগ।

এরপরই পুলিশ তাঁকে ধরে। জানতে চায়, কেন অন্যের কার্ড তাঁর গলায়। এদিকে ধরা পড়েই গোবেচারা হয়ে যান ওই ব্যক্তি। গলা নামিয়ে বলতে থাকেন, “আমি জানি না স্যর। আমাকে এটা দিয়ে বলেছে এখানে পরিষেবা করুন।” শুনে আরও রেগে যান ওই পুলিশ আধিকারিক। ঝাঁঝিয়ে ওঠেন, “মিথ্যাচার করে পরিষেবা? খুব চালু না? খুব চালু?”