Bengal Corona: করোনা প্রাণ কাড়ল মুরারইয়ের বিদায়ী বিধায়কের

এবারও দল তাঁকে (Abdur Rahaman) প্রথমে প্রার্থী করেছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সরে দাঁড়ান তিনি।

Bengal Corona: করোনা প্রাণ কাড়ল মুরারইয়ের বিদায়ী বিধায়কের
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 1:02 PM

বীরভূম: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুরারইয়ের বিদায়ী বিধায়ক তৃণমূলের আবদুর রহমানের (Abdur Rahaman)। কলকাতার আরএন টেগোর হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। শনিবার সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।

২০২১ সালের বিধানসভা ভোটেও আবদুর রহমানকে প্রার্থী করেছিল তৃণমূল। কিন্তু হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসকরা তাঁকে কোনওরকম ধকল না নেওয়ার পরামর্শ দেন। এরপরই মুরারই বিধানসভা কেন্দ্রে নতুন প্রার্থীর নাম ঘোষণা করে তৃণমূল। তবে ভোটের প্রচার সংক্রান্ত সবরকম খবরই রাখতেন বর্ষীয়াণ এই তৃণমূল নেতা।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 5: বুথে ভোটাররা, ভোট চলাকালীন আচমকাই একটা শব্দ, মৃত্য়ু এজেন্টের! কামারহাটিতে ভয়ঙ্কর কাণ্ড

পোশাকি নাম আবদুর রহমান হলেও এলাকার লোকজনের কাছে লিটনদা হিসাবেই বিশেষ পরিচিতি ছিল তাঁর। কালীঘাট থেকে মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী তালিকা ঘোষণা করার পর প্রায় এক মাস প্রচারও করেন তিনি। সূত্রের খবর, এরইমধ্যে অসুস্থ হয়ে পড়েন। পরীক্ষা করে জানা যায় তাঁর শরীরে কোভিড-১৯ ভাইরাস বাসা বেঁধেছে। চিকিৎসার জন্য তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়। কিন্তু শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হতে থাকে। শনিবার সকালেই মৃত্যু হয় তাঁর।