‘টাকার জন্য বউকে নিলামে তুলছে অভিষেক’ সৌমিত্রের মন্তব্যের জবাব দিলেন সুজাতাই

"যে টাকার জন্য নিজের বউকে নিলামে উঠিয়ে দেয় তার আবার মানহানি'' বিজেপি সাংসদের মন্তব্যে সমালোচনার ঝড়

'টাকার জন্য বউকে নিলামে তুলছে অভিষেক' সৌমিত্রের মন্তব্যের জবাব দিলেন সুজাতাই
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2021 | 10:52 PM

বীরভূম: ভোট যত এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। পাল্লা দিয়ে বাড়ছে রাজনৈতিক নেতাদের কূকথার স্রোতও। ফের ভরা সভায় বেফাঁস মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করলেন বিষ্ণুপুরের সাংসদ তথা বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ (Soumitra Khan)। যা নিয়ে স্বামীকে পাল্টা জবাব দিলেন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল খাঁ (Sujata Mondal Khan)।

“যে টাকার জন্য নিজের বউ নিলামে উঠিয়ে দেয় তার আবার মানহানি।” বুধবার মহম্মদপুরের ভরাসভা থেকে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এ ভাষাতেই আক্রমণ করেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। কয়লা কাণ্ডে অভিষেকের স্ত্রীকে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ পর্বকে নিশানা করেই তাঁর এহেন মন্তব্য। তাঁর কথায়, “হরিদাস বলেছিলাম বলে কেস করেছিল (অভিষেক), আর যে টাকার জন্য নিজের বউকে নিলামে উঠিয়ে দেয় তার আবার মানহানি। যার মানই নেই তার আবার মানহানি।”

বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতির এই মন্তব্যের তীব্র সমালোচনা করছে রাজনৈতিক মহলের একাংশ। তবে সবার আগে সৌমিত্রের এই মন্তব্যের সমালোচনা করেছেন তাঁর স্ত্রীই। তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডলের কটাক্ষ, “যে নিজের বউকে সম্মান দিতে জানে না, দাম্পত্য সম্পর্ক ঠিক রাখতে পারে না, তাঁর মুখে কি এই মন্তব্য মানায়?” তিনি যোগ করেন, সৌমিত্রের এই মন্তব্য আসলে চালুনি হয়ে ছুঁচকে দোষারোপ করার মতো। যে সৌমিত্র খাঁয়ের জন্য নয় বছর লড়াই করেছি, শুধুমাত্র ভিন্ন রাজনৈতিক দলেই যোগ দিয়েছি বলে সংবাদমাধ্যম ডেকে আমাকে ডিভোর্সের নোটিস পাঠানোর কথা বলতে হয়, তাঁর মুখে এসব কথা মানায় না। অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রীকে নিশানা করে স্বামীর মন্তব্যের তীব্র সমালোমনা করলেন সুজাতা।

এদিন অবশ্য শুধু অভিষেকেই থামেননি সৌমিত্র খাঁ। জেলা বিজেপি নেতৃত্বের উপস্থিতিতে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে ‘রক্তচোষা গোপাল ভাঁড়’ বলে আক্রমণ করেন তিনি। এ নিয়ে অনুব্রত মণ্ডলের প্রতিক্রিয়া, খুব নোংরা ভাষায় কথা বলেছেন উনি। অভিষেক ও তাঁর স্ত্রীকে নিয়ে সৌমিত্রের করা মন্তব্যেরও তীব্র সমালোচনা করেন অনুব্রত।

কিছুদিন আগে অভিনেতা সায়নী ঘোষের এক বিতর্কিত সোশ্যাল মিডিয়া পোস্টকে কেন্দ্র করে এফআইআর দায়ের করে বিজেপি। সে সময় সায়নীকে অশালীন ভাষায় কটাক্ষ করেন সৌমিত্র খাঁ। এবার ফের বেলাগাম মন্তব্য করে বিতর্ক তৈরি করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

আরও পড়ুন: শুভেন্দুকে বিজেপির ‘উজ্জ্বল তারকা’ বললেন মুকুল, মমতা গোলকিপার আমি ‘স্ট্রাইকার’, খোঁচা রাজীবের

অভিষেককে নিশানা করে সৌমিত্রের এই মন্তব্যের প্রেক্ষিতে তৃণমূল নেতৃত্বের প্রতিক্রিয়া জানার চেষ্টা করেছিলাম আমরা। তবে মন্ত্রী তাপস রায় ও সাংসদ সৌগত রায় কাউকেই ফোন করে পাওয়া যায়নি।