West Bengal Assembly Election 2021 Phase 4: বুথ থেকে কেড়ে নিয়ে গিয়ে রাখা হয়েছিল গ্রামেরই একটি বাড়িতে! দেড় বছরের শিশুকে কোলে ফিরে পেলেন সেই মা

ভোট চতুর্থীর (West Bengal Assembly Election 2021) দিন TV9 বাংলায় এই খবর সম্প্রচারিত হওয়ার পরই গোটা বাংলা জুড়ে নিন্দার ঝড় ওঠে।

West Bengal Assembly Election 2021 Phase 4: বুথ থেকে কেড়ে নিয়ে গিয়ে রাখা হয়েছিল গ্রামেরই একটি বাড়িতে! দেড় বছরের শিশুকে কোলে ফিরে পেলেন সেই মা
শিশুকে ফিরে পেলেন মা
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 3:39 PM

শীতলকুচি: গোটা বাংলাকে নাড়িয়ে দিয়েছিল শীতলকুচির একটি ঘটনা। বুথের ভিতর মায়ের বুক থেকে দেড় বছরের সন্তানকে কেড়ে নিয়ে চলে যাওয়ার অভিযোগ উঠেছিল। ভোট চতুর্থীর (West Bengal Assembly Election 2021) দিন TV9 বাংলায় এই খবর সম্প্রচারিত হওয়ার পরই গোটা বাংলা জুড়ে নিন্দার ঝড় ওঠে। স্বস্তির খবর এটাই, দু’ঘণ্টা বাদে হলেও খোঁজ মেলে দেড় বছরের ওই শিশুর। শীতলকুচির (Sitalkuchi) জোরপাটকি এলাকায় ওই মহিলার বাড়ির তিন-চারটি বাড়ির পরই এক জনের ঘরে থেকে উদ্ধার হয় শিশুটি। তবে কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

চতুর্থ দফার ভোট বাংলায় সকাল থেকেই লাইম লাইটে শীতলকুচি। দফায় দফায় রাজনৈতিক সংঘর্ষ, কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে বিক্ষোভ, আধা সেনার গুলিচালনায় ৫ জনের মৃত্যু-সহ একাধিক অভিযোগে তপ্ত শীতলকুচির মাটি। যে জায়গায় সবচেয়ে বেশি উত্তেজনা ছড়ায়, সেই জোরপাটকি এলাকাতেই একটি ঘটনা প্রকাশ্যে আসে। মাঠে বসে এক মহিলাকে কাঁদতে দেখা যায়। তাঁকে সামলাচ্ছিলেন এক মহিলা পুলিশ। কর্মী।

TV9 বাংলার ক্যামেরার সামনে কথা বলতে গিয়ে বার বার ঢুকরে কেঁদে উঠেছেন মধ্য চল্লিশের ওই মহিলা। বললেন, “দাদা আমি কোনও সরকারই চাই না। শুধু আমার বাচ্চাটাকে ফিরত চাই।” ঠিক কী ঘটেছিল? প্রশ্ন করতেই হাউ হাউ করে ওই মহিলা বললেন, “আমি সবেমাত্র ভোট দিতে গিয়েছিলাম। বুথের ভিতর ঢুকেছি। বোতামও টিপি নি দাদা। হঠাৎ মারপিট বুখের ভিতর। অনেকের মাথায় রক্ত। আমার চুলের মুঠি ধরে মারা হল। বুক থেকে বাচ্চাটাকে কেড়ে নিল। সব মুসলিম মহিলা ছিল। কে কেড়ে নিল বুঝলাম না। ভিড়ের মধ্যে কিচ্ছু বুঝলাম না। এখন আমার বাচ্চাটাকে কোথায় পাই দাদা?” মহিলার আরও অভিযোগ, দেড় বছরের শিশুকে আছড়ে মেরে ফেলার হমকি দেওয়া হয়।

ওই মহিলা আরও অভিযোগ করেন, “দেখে নেবেন তিন চারটে বাড়ির মধ্যেই আমার বাচ্চাটাকে রেখে দেওয়া হয়েছে।” খবর প্রকাশ্যে আসতেই গোটা বাংলায় নিন্দার ঝড় ওঠে। সামাজিক মাধ্যমেও সোচ্চার হন সাধারণ মানুষ। পুলিশ তদন্ত শুরু করে। খোঁজ করা হয় এলাকার প্রত্যেকটি বাড়িতে। ঘণ্টা দুয়েকের মধ্যে ওই মহিলার বাড়ির তিন-চারটে বাড়ির পর থেকেই শিশুটিকে উদ্ধার করা হয়। মিলে যায় মহিলার অনুমান।

ভোটের সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

এখনও পর্যন্ত গোটা ঘটনার রহস্যভেদ হয়নি। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এ সবের মধ্যেও একটাই স্বস্তির খবর, দেড় বছরের শিশুটিকে কোলে ফিরে পেয়েছেন মা।