আর সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চলবে: দিলীপ ঘোষ

"দিদি বলছে একসঙ্গে ভোট করে নাও। পালিয়ে যাবে। কিন্তু দিদি গোল খেয়ে গিয়েছে। ম্যাচ শেষ হতে বাকি আছে। আমরা বলছি ফুলটাইম খেলা হবে।''

আর সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চলবে: দিলীপ ঘোষ
মমতাকে নিশানা দিলীপের, ফাইল ছবি
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 11:38 PM

পূর্ব বর্ধমান: “আর সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চলবে। সাদা শাড়ির দিন শেষ। সাদা দাড়ির দিন এসেছে।সাদা দাড়ি এবার সোনার বাংলা গড়বে।” পূর্ব বর্ধমান থেকে এমনই মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

রবিবার পূর্ব বর্ধমানের ভাতারের নবাবনগরে বিজেপি প্রার্থী মহেন্দ্রনাথ কোঁয়ারের সমর্থনে জনসভা করেন দিলীপ ঘোষ। সেখান থেকে করোনা পরিস্থিতির কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বাকি চার দফা ভোট একই দিনে শেষ করার দাবিকে তীব্র কটাক্ষ করেন তিনি। অভিযোগ করেন, খেলতে এসে পালাতে চাইছেন তৃণমূল সুপ্রিমো। তাঁর কথায়, “দিদি বলছে একসঙ্গে ভোট করে নাও। পালিয়ে যাবে। কিন্তু দিদি গোল খেয়ে গিয়েছে। ম্যাচ শেষ হতে বাকি আছে।” এর পরেই বিজেপির রাজ্য সভাপতির হুঁশিয়ারি, “আমরা বলছি ফুলটাইম খেলা হবে। যতক্ষণ না ম্যাচ শেষ হচ্ছে ছাড়ব না।”

বাংলার বিধানসভা ভোটে কোনও মুখকে সামনে এনে লড়াই করছে না বিজেপি। আর দলের রাজ্য সভাপতিও পরোক্ষে জানালেন বাংলার ভোটেও তাঁদের মুখ নরেন্দ্র মোদী (Narendra Modi)। তাঁর কথায়, “আর সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চলবে। সাদা শাড়ির দিন শেষ। সাদা দাড়ির দিন এসেছে। সাদা দাড়ি এবার সোনার বাংলা গড়বে।”

রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে দিলীপবাবুর কটাক্ষ, “আর সিভিক পুলিশ দিয়ে থানা চলবে না।” তবে একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) -এ বারবার কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানোর দাবি তোলা দিলীপবাবু জানান বিজেপি ক্ষমতায় এলে আর কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করাতে হবে না। কারণ, তারপর নিরপেক্ষ ভাবে পশ্চিমবঙ্গের পুলিশই রাজ্যের ভোট নিয়ন্ত্রণ করবে। পুলিশের মেরুদণ্ড সোজা করে দেওয়া হবে বলে মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রী চান চারটে রাজধানী, দলের নেতারা চান চারটে পাকিস্তান: শুভেন্দু 

এদিন প্রথমে আউশগ্রামের গুসকরায় দলীয় প্রার্থী কলিতা মাজির সমর্থনে রোড শো করেন দিলীপ ঘোষ। গুসকয়ায় রটন্তী কালী মন্দিরে পুজো দিয়ে পূর্বস্থলী দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজীব ভৌমিকের সমর্থনে রোড-শো করেন। দুপুরে নিমতলা ফুটবল ময়দান থেকে রোড-শো শুরু হয়। তারপর তিনি মঙ্গলকোটে দলীয় প্রার্থী রাণাপ্রতাপ গোস্বামীর প্রচার মিছিলে যান।