‘৫০ জন পরিচিতকে ফোন করুন,’ কর্মীদের নয়া দাওয়াই অমিত শাহের

"মমতা দিদিকে হারাতে হলে প্রত্যেকে আত্মীয়-পরিজন,পরিচিত মিলিয়ে ৫০ জনকে ফোন করুন। বলবেন, মোদীর হাতে এরাজ্যের ক্ষমতা দেওয়ার জন্য আগামী ১৭ এপ্রিল পদ্মফুল চিহ্নে ভোট দিন,'' মন্তব্য অমিত শাহের (Amit Shah)

'৫০ জন পরিচিতকে ফোন করুন,' কর্মীদের নয়া দাওয়াই অমিত শাহের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 09, 2021 | 10:10 PM

মধ্যমগ্রাম: “মমতা দিদিকে হারাতে হলে প্রত্যেকে আত্মীয়-পরিজন,পরিচিত মিলিয়ে ৫০ জনকে ফোন করুন। বলবেন, মোদীর হাতে এরাজ্যের ক্ষমতা দেওয়ার জন্য আগামী ১৭ এপ্রিল পদ্মফুল চিহ্নে ভোট দিন।” একুশের ভোটে (West Bengal Assembly Election 2021) তৃণমূলকে হারাতে কর্মীদের নয়া দাওয়াই দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)।

তৃণমূলের শক্ত ঘাঁটি বলে পরিচিত মধ্যমগ্রামে শুক্রবার সন্ধ্যায় রোড-শো করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। মধ্যমগ্রামের বিজেপি প্রার্থী রাজশ্রী রাজবংশীর সমর্থনে এদিন প্রায় এক কিলোমিটার রাস্তায় রোড-শো করেন তিনি। সেই রোড-শো শেষে চৌমাথায় এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এই ফোন কলের দাওয়াই দেন। ‘জয় শ্রীরাম’ এবং ‘ভারত মাতা কী জয়’ ধ্বনি তুলে তিনি বলেন, হাজার হাজার মানুষের জনস্রোত প্রমাণ করেছে দিদির সরকার আর থাকছে না। তৃণমূল সরকারকে নিশানা করে তাঁর বার্তা, “আপনারা কি কাটমানি, সিন্ডিকেট, তোলাবাজি, তোষণের সরকার চান?” সামনের সমর্থক ও আমজনতাকে দেখা যায় হাত নেড়ে না বলেছেন। এরপরেই তৃণমূলকে হারাতে কর্মী ও সমর্থকদের ফোন কলের দাওয়াই দেন তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর রোড-শো ঘিরে এদিন কার্যত মানুষের ঢল নেমেছিল মধ্যমগ্রামে। রোড-শো চলাকালীন মধ্যমগ্রাম সোদপুর রোড কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে এদিনও বাংলায় বিজেপি ২০০ আসন পাবে বলে প্রত্যয়ের সঙ্গে ঘোষণা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: খুন ধর্ষণের হুমকি! শাহের প্রচারের আগেই সংঘর্ষে উত্তপ্ত ভবানীপুর

যদিও মধ্যমগ্রামের তৃণমূল নেতৃত্ব একে ফ্লপ শো বলছেন। তাঁদের দাবি, বাইরে থেকে লোক এনে রোড-শো ভরানো হয়েছে। আর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ২০০ আসন পাওয়ার আশা দিবাস্বপ্ন বলে কটাক্ষ করেছেন তাঁরা।