বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ, উত্তেজনা ডোমজুড়ে

রাজ্যজুড়ে কেন্দ্রীয় বাহিনী (Central Force) মোতায়েন সত্ত্বেও যদি এমন ঘটনা ঘটে, তা হলে ভোটেই বা নিরাপত্তা কোথায় প্রশ্ন তুলছেন সাধারণ মানুষ। 

বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ, উত্তেজনা ডোমজুড়ে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 15, 2021 | 10:38 AM

হাওড়া: বিজেপির (BJP) প্রার্থী ঘোষণার পরই তুলকালাম ডোমজুড়ে। স্থানীয় সুকান্ত পল্লি এলাকায় তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষের অভিযোগ ঘিরে উত্তপ্ত এলাকা। তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

বিজেপি কর্মী সমর্থকদের অভিযোগ, হঠাৎই অন্য পাড়ার একটি ছোট ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায়। অতর্কিতে পাড়ায় ঢুকে বিজেপি কর্মীদের বাড়িতে ভাঙচুর চালায়। মারধরও করে বলে অভিযোগ।

আরও পড়ুন: পদযাত্রায় ভোট প্রচারে ঝড় তোলা মমতা এবার হুইল চেয়ারে!

এই ঘটনায় গুরুতর আহত হন পাঁচজন। তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাওড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলে লিলুয়া থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মোতায়েন করা হয় র‌্যাফ। যদিও এই ঘটনায় তৃণমূলের কারও কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায় আক্রান্তের পরিবারের সঙ্গে ফোনে কথা বলেন।

ভোটের আবহে উত্তপ্ত হচ্ছে বাংলা। জেলায় জেলায় রাজনৈতিক সংঘর্ষের অভিযোগ। ভোট ঘোষণার বহু আগে রাজ্যে এসে পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী। তবু হিংসার ঘটনা চলছেই। বিজেপির রাজ্য নেতৃত্বের দাবি, তৃণমূল ভয় পাচ্ছে। ওরা বুঝতে পারছে পায়ের তলায় মাটি সরছে। তাই হিংসা করে ক্ষমতায় থাকতে চাইছে। যদিও তৃণমূলের তরফে প্রথম থেকেই দাবি করা হয়েছে, বিজেপি নিজেদের দ্বন্দ্বকে তৃণমূলের ঘাড়ে ঠেলে মুখ লুকানোর চেষ্টা করছে। রাজ্যজুড়ে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন সত্ত্বেও যদি এমন ঘটনা ঘটে, তা হলে ভোটেই বা নিরাপত্তা কোথায় প্রশ্ন তুলছেন সাধারণ মানুষ।