নতুন লড়াইয়ের গল্প নিয়ে আসছে ‘অপরাজিত অপু’

আগামী ৩০ নভেম্বর থেকে দর্শক দেখতে পাবেন অপুকে। হয়তো বা কেউ কেউ অপুর মধ্যেই খুঁজে পাবেন নিজেকে!

নতুন লড়াইয়ের গল্প নিয়ে আসছে ‘অপরাজিত অপু’
সুস্মিতা দে।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 7:42 AM

TV9 বাংলা ডিজিটাল: মেয়েরা বিয়ে করে ঘরসংসার করবে। সন্তানকে বড় করবে। এটাই মেয়েদের একমাত্র কাজ। এখনও এমনটাই মনে করেন সমাজের বড় অংশ। সেই ভাবনাকে চ্যালেঞ্জ জানাতেই জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক (serial) ‘অপরাজিত অপু’ (Aparajita Apu)। আগামী ৩০ নভেম্বর থেকে দর্শক দেখতে পাবেন অপুকে। হয়তো বা কেউ কেউ অপুর মধ্যেই খুঁজে পাবেন নিজেকে!

গল্প অনুযায়ী মফস্বলের প্রাণোচ্ছল মেয়ে অপু একটু ডাকাবুকোও বটে। মা, বাবা, দুই দাদা দিদিকে নিয়ে ভরা সংসার। অপুর বাবা মনে করেন, ছেলেরা লেখাপড়া করে চাকরি করবে সংসারের হাল ধরবে আর মেয়েরা বিয়ে করে শ্বশুরবাড়ি গিয়ে ঘরকন্যা করবে – সেটাই তাদের আসল জায়গা,আসল কাজ। কিন্তু অপু চায় নিজের পায়ে দাঁড়াতে, মন দিয়ে লেখাপড়া করে সরকারি চাকরি করে পরিবারের পাশে দাঁড়াতে।

আরও পড়ুন, ‘মথুরবাবু’র আইবুড়োভাত, আয়োজনে টিম ‘রাসমণি’

aparajito apu

‘অপরাজিত অপু’র দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা সে এবং রোহন ভট্টাচার্য।

অপুর দিদি সুপর্ণার বিয়েতে শাশুড়ি পণ চাইলে অপু পুলিশের ভয় দেখিয়ে পণ নেয়া আটকায় ও দিদির বিয়ে ভাঙতে দেয় না। এমন সময় অপুর জীবনে আসে দীপু। তিনি অপুর দিদি সুপর্ণার দেওর, দীপুর কাছে তাঁর মায়ের কথাই শেষ কথা; আর সুপর্ণার শাশুড়ি তথা দীপুর মা চান না বাড়ির কোনও মেয়ে বা বউ চাকরি করুক। অপু আর দীপুর সম্পর্ক কি আদৌ পরিণতি পাবে ? অপু কি সমাজ-সংসারের সব বাধা পেরিয়ে নিজের লক্ষ্যে পৌঁছতে পারবে? এই গল্পই টেলিভিশনের পর্দায় দেখবেন দর্শক।

আরও পড়ুন, ছবির মুখ্য চরিত্রে ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা

‘অপরাজিত অপু’র দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে এবং রোহন ভট্টাচার্য। এছাড়াও সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, শৈবাল ভট্টাচার্য, সোমা চক্রবর্তী, নন্দিনী চট্টোপাধ্যায়, সঞ্জীব সরকারের অভিনয়ে সমৃদ্ধ হবে এই ধারাবাহিক।

আরও পড়ুন, দার্জিলিংয়ে ছুটি কাটালেন জিতু-নবনীতা