ভেন্টিলেশনে একা লড়াই জনপ্রিয় অভিনেতার, পাশে নেই পরিবার!

Parthasarathi Deb: চার দশকেরও বেশি দীর্ঘ তাঁর অভিনয় জীবন। ধারাবাহিক থেকে শুরু করে নাটকের মঞ্চ এমনকি বড় পর্দাতেও কাজ করেছেন এই অভিনেতা। ‘লাঠি’, ‘প্রেম আমার’-সহ একাধিক জনপ্রিয় বাংলা ছবিতে অভিনয় করেছেন পার্থসারথি।

ভেন্টিলেশনে একা লড়াই জনপ্রিয় অভিনেতার, পাশে নেই পরিবার!
পাশে নেই পরিবার!
Follow Us:
| Updated on: Mar 17, 2024 | 7:53 PM

অভিনেতা পার্থসারথি দেব গুরুতর অসুস্থ। জানা গিয়েছে, এক মাসেরও বেশি সময় ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁকে রাখা হয়েছে ভেন্টিলেশনে। ৬৮ বছর বয়সী জনপ্রিয় এই অভিনেতার শারীরিক অবস্থাও ভাল নয় বলেই হাসপাতাল সূত্রে খবর। গত ৯ ফেব্রুয়ারি হাসপাতালে ভর্তি করা হয় পার্থসারথিকে। দীর্ঘদিন ধরেই সিওপিডির সমস্যা রয়েছে তাঁর। তা থেকেই ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। হয়েছে নিউমোনিয়াও। এই মুহূর্তে তাঁর দেখভালের দায়িত্বে রয়েছেন অভিনেতা বাপি দাস। তিনি জানান, পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও সাড়া মেলেনি। মেকআপ শিল্পী বিনিতা দেবকে বিয়ে করেছিলেন পার্থসারথী। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। যদিও বহুদিন আগেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে পার্থসারথীর। স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন স্ত্রী। কার্যত আর্টিস্ট ফোরামই দেখভাল করছেন প্রবীণ এই অভিনেতার। তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরুন, আপাতত সকলেই চাইছেন এমনটাই।

চার দশকেরও বেশি দীর্ঘ তাঁর অভিনয় জীবন। ধারাবাহিক থেকে শুরু করে নাটকের মঞ্চ এমনকি বড় পর্দাতেও কাজ করেছেন এই অভিনেতা। ‘লাঠি’, ‘প্রেম আমার’-সহ একাধিক জনপ্রিয় বাংলা ছবিতে অভিনয় করেছেন পার্থসারথি। গত বছর পুজোতে মুক্তিপ্রাপ্ত রক্তবীজেও দেখা গিয়েছে তাঁকে। ২০২১ সালে করোনায় আক্রান্ত হন তিনি। সে সময়ও হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। সে সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অভিনেতা। আবারও তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরুন, আপাতত এমনটাই প্রার্থনা সকলের।