সদ্যোজাতকে কোলে নিয়ে হাসপাতালের বিছানায় দীপিকা, নিমেষে ভাইরাল ছবি

Deeoika Padukone: রবিবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন। বাবা হয়েছেন রণবীর সিং। বিয়ের ছ'বছরের মাথায় বাবা-মা হয়েছেন তারকা জুটি। এই সুখবর পাওয়ার পরেই তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগী থেকে তাঁদের সহকর্মীরা। এরই মাঝে ভাইরাল হাসপাতালে সদ্যোজাতর সঙ্গে দীপিকার ছবি। যে ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে।

সদ্যোজাতকে কোলে নিয়ে হাসপাতালের বিছানায় দীপিকা, নিমেষে ভাইরাল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 11:58 PM

রবিবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন। বাবা হয়েছেন রণবীর সিং। বিয়ের ছ’বছরের মাথায় বাবা-মা হয়েছেন তারকা জুটি। এই সুখবর পাওয়ার পরেই তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগী থেকে তাঁদের সহকর্মীরা। এরই মাঝে ভাইরাল হাসপাতালে সদ্যোজাতর সঙ্গে দীপিকার ছবি। যে ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে। দীপিকার কোলে সদ্যোজাতর ছবি দেখে স্বাভাবিক ভাবেই উত্‍সাহ উপচে পড়ছে ভক্তদের মনে। তবে এই ছবি যে সত্যি নয় তা বুঝতে খুব বেশি সময় লাগেনি তাঁর ভক্তদের। এখনও পর্যন্ত মেয়ের ছবি পোস্ট করেননি তারকা জুটি। আবার অনেকের মনে প্রশ্ন জন্মেছে সদ্যোজাত কোলে দীপিকার এই ছবি কি সত্যি? কেমন ছবি প্রকাশ্যে এসেছে?

দেখা গিয়েছে একটি শিশুকন্যাকে নিয়ে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন নায়িকা। একগাল হাসি। যা দেখে অনুরাগীদের মন ছুঁয়ে গিয়েছে। তবে এই ছবি সত্য়ি নয়। আসলে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমে ছবিটি তৈরি করা হয়েছে। এই কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমে ইদানীং অনেক কিছুই হচ্ছে। যদিও এই ছবি দেখে অনেকটাই আন্দাজ করে যায় নায়িকার এটা আসল ছবি নয়।

উল্লেখ্য, ২০২৪ সালের ২৯ ফেব্রুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এনেছিলেন জুটি। তারপর থেকেই অপেক্ষায় দিনগুনছিলেন সকলে। দেখতে দেখতে সুদিন হাজির। পরিবারে এ নতুন সন্তান। দীপিকা রণবীরের কোল আলো করে জন্ম নিল কন্যা সন্তান। কিছুক্ষণের মধ্যেই এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখলেন, ‘স্বাগতম কন্যা সন্তান, ৮.৯.২০২৪ দীপিকা-রণবীর’। এই পোস্ট লাইক শেয়ারে ভরে উঠছে। সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়েছে আগেই। তাই ইতিমধ্যেই শুভেচ্ছা বার্তা ছড়িয়ে পড়েছে সর্বত্র। দীপিকা পাড়ুকোনের সোশ্যাল মিডিয়া থেকেও শেয়ার হয় এই একই পোস্ট। দীর্ঘ অপেক্ষার অবসান। তবে মেয়ের ছবি সামনে আনলেন না জুটি। আলিয়া ভাট ও রণবীর কাপুর তাঁদের কন্যা সন্তানের মুখ দেখিয়েছিলেন এক বছর পর। ফলে অনুমান করে নেওয়াই যায় সকল তারকাদের মতো এই জুটিও বেশ কিছুটা সময় নেবেন মেয়ের ছবি প্রকাশ্যে আনতে।