ছবির মুখ্য চরিত্রে ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা

ঐন্দ্রিলা ছাড়াও এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। শিশু শিল্পীর চরিত্রে রয়েছে ঐশানী দে।

ছবির মুখ্য চরিত্রে ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা
ঐন্দ্রিলা শর্মা।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 6:27 AM

TV9 বাংলা ডিজিটাল: ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে তাঁকে প্রতিদিন টেলিভিশনের পর্দায় দেখেন দর্শক। তিনি অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) এবার ফের দেখা যাবে বড় পর্দায়। এর আগে ‘শেষ থেকে শুরু’ ছবিতে (Movie) কাজ করেছিলেন তিনি। করেছেন কিছু জি-অরিজিনালসও। তবে এবার অমিত দাসের পরিচালনায় নতুন ছবির কাজ শুরু করলেন তিনি।

কলকাতায় চলছে ছবির শুটিং। সেট থেকেই শুটিংয়ের ফাঁকে ফোনে ঐন্দ্রিলা বলেন, “এটা বুঁচি নামের একটা বাচ্চা মেয়ের গল্প। সে দিদি নম্বর ওয়ান খেলতে চায়। যে বাড়িতে ভাড়া থাকে মেয়েটি সেখানে ফাস্ট্রেটেড এক হিরো থাকে। তার লভ ইন্টারেন্ট এর চরিত্রে অভিনয় করছি আমি। আমার চরিত্রের নাম রিমি। এই হিরোর সঙ্গে রিমির সম্পর্কও খারাপ হয়ে গিয়েছিল। সেটা ঠিক করার চেষ্টা করবে ওই বাচ্চা মেয়েটি। এভাবেই এগোবে গল্প।”

আরও পড়ুন, ‘মথুরবাবু’র আইবুড়োভাত, আয়োজনে টিম ‘রাসমণি’

Aindrila Sharma

পোষ্যদের সঙ্গে অভিনেত্রী।

ঐন্দ্রিলা ছাড়াও এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। শিশু শিল্পীর চরিত্রে রয়েছে ঐশানী দে। এই ছবির গল্প লিখেছেন অভিমন্যু দে। তিনি ক্রিয়েটিভ পরিচালক হিসেবেও দায়িত্ব সামলাচ্ছেন। এর আগে ‘শেষ থেকে শুরু’ ছবিতে জিতের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলা। সেই অর্থে ছবিতে মুখ্য চরিত্র এই প্রথম।

আরও পড়ুন, কাজলের এই পোশাকটির দাম জানেন?

টেলিভিশনের শুটিং নিয়ে প্রতিদিন ব্যস্ত থাকেন ঐন্দ্রিলা। ধারাবাহিকের মুখ্য চরিত্রকে প্রায় প্রতিদিনই সেটে থাকতে হয়। সেই পরিস্থিতিতেও ছবির শুটিংয়ের জন্য সময় বের করা দৃশ্যত কঠিন। কিন্তু ঐন্দ্রিলা জানালেন, সকলেই সাহায্য করেছেন। তাই ধারাবাহিকের কাজ সামলে ছবির শুটিং করা সম্ভব হচ্ছে।

আরও পড়ুন, ব্রাঞ্চ হোক বা পার্টি, কেমন ব্লাউজ পরবেন?