আইফার মঞ্চে অভিষেকের পারফরম্যান্স, তা দেখে একী করলেন ঐশ্বর্য, আরাধ্যা?

তাঁদের বিচ্ছেদ নিয়ে আলোচনার শেষ নেই। তাঁদের নাকি সত্যিই ডিভোর্স হচ্ছে। কথা হচ্ছে ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের। তাঁদের বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা চলেই যাচ্ছে। এরই মধ্যে নায়ক নায়িকার ভিডিয়ো ভাইরাল। আইফার মঞ্চে অন্য মেজাজে ধরা দিলেন নায়ক নায়িকা।

আইফার মঞ্চে অভিষেকের পারফরম্যান্স, তা দেখে একী  করলেন ঐশ্বর্য, আরাধ্যা?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2024 | 9:25 PM

তাঁদের বিচ্ছেদ নিয়ে আলোচনার শেষ নেই। তাঁদের নাকি সত্যিই ডিভোর্স হচ্ছে। কথা হচ্ছে ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের। তাঁদের বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা চলেই যাচ্ছে। এরই মধ্যে নায়ক নায়িকার ভিডিয়ো ভাইরাল। আইফার মঞ্চে অন্য মেজাজে ধরা দিলেন নায়ক নায়িকা। মাঝে বসে রয়েছে আরাধ্য়া বচ্চন।

ভিডিয়োয় দেখা যায় স্টেজে উন্মাদের মতো নাচছেন অভিষেক বচ্চন। আর দর্শকাসনে বসে রয়েছেন স্ত্রী ঐশ্বর্য। বউ এবং মেয়েকে দেখে আরও উত্তেজিত হয়ে উঠলেন অভিনেতা। বাবার নাচের তালে তাল মেলাল ছোট্ট আরাধ্যাও। এই ভিডিয়ো দেখে অনেকে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। অভিষেক ঐশ্বর্য ভক্তরা ডুব দিয়েছেন তারকা জুটির সেই পুরনো দিনের স্মৃতিতে। নিমেষে ভাইরাল নায়ক নায়িকার সেই মিষ্টি ভিডিয়ো।

সম্প্রতি কটি পুরস্কার নিতে দুবাই গিয়েছিলেন ঐশ্বর্য। মেয়েকে নিয়ে বিদেশে গিয়েছিলেন নায়িকা। সেখানে বিস্তর বিতর্কের সৃষ্টি হয়। অভিনেত্রীর আঙুলে বিয়ের আংটি না দেখতে পেয়ে তৈরি হয়েছিল নানা ধরনের আলোচনার। তবে এখনও পর্যন্ত কেউ কোনও কথা বলেননি এই ডিভোর্স প্রসঙ্গে। সম্প্রতি আইফার অনুষ্ঠানেও মেয়েকে সঙ্গে নিয়ে উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য। সেখানে অভিনেত্রীকে তাঁর স্বামীর সঙ্গে না দেখে আরও আলোচনা বেড়েছে। তবে আদৌ কি তাঁদের ডিভোর্স হচ্ছে? সেই উত্তর এখনও অধরা।