‘ছিঃ অরিজিতের গানকে নষ্ট …’, অঙ্কিতের গান শুনে রেগে আগুন শ্রোতারা

Ankit Tiwari: কয়েক বছর আগের কথা ধর্ষণ বিতর্কে নাম জড়িয়েছিল গায়ক অঙ্কিত তিওয়ারির। গায়কের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা। আবারও বিতর্কে জড়াল অঙ্কিতের নাম। তাঁর পারফরম্যান্স নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক।

'ছিঃ অরিজিতের গানকে নষ্ট ...', অঙ্কিতের গান শুনে রেগে আগুন শ্রোতারা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2024 | 9:55 PM

কয়েক বছর আগের কথা ধর্ষণ বিতর্কে নাম জড়িয়েছিল গায়ক অঙ্কিত তিওয়ারির। গায়কের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা। আবারও বিতর্কে জড়াল অঙ্কিতের নাম। তাঁর পারফরম্যান্স নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক।

সম্প্রতি একটি ভিডিয়ো দেখা যায় অরিজিত্‍ সিংয়ের গাওয়া বিখ্যাত বুলেয়া গানটি গাইছেন তিনি। গানটি গাওয়ার সময় মুখে কিছু একটা চিবোচ্ছিলেন গায়ক। শুধু তাই নয় গানের অনেকটা অংশ বেসুরো গেয়েছিলেন তিনি। ফলে সব মিলিয়ে একটা বড় বিতর্কের সৃষ্টি হয়েছে। কটাক্ষের বন্যা বয়ে গিয়েছে সমাজমাধ্যমের পাতায়। ইতিমধ্যে এই ভিডিয়োয় প্রায় ৯২ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। এক জন লেখেন, “গুটখা খেতে খেতে গান গাইছেন কেন?”

আবার কারও মন্তব্য, “অরিজিত্‍ সিংয়ের গানটা একেবারে নষ্ট করে দিল।” আবার কেউ রেগে গিয়ে লেখেন, “এরা দর্শককে টেকেন ফর গ্রান্টেড করে নেয়।” উল্লেখ্য, তাঁকে নিয়ে কম বিতর্ক হয়নি। অনেক নামি ছবিতে সুর দিলেও তাঁর প্রেমিকার অভিযোগের ভিত্তিতে অনেক সমস্যায় পড়তে হয়েছিল তাঁকে। যে মামলার জন্য তাঁর কেরিয়ারেও পড়েছে ভাঁটা। যদিও ২০১৭ সালে নির্দোষ প্রমাণিত হন গায়ক।