তারকা দম্পতিদের ডাকে মিলল অভূতপূর্ব সাড়া, করোনা ত্রাণে জমা হল কোটি কোটি টাকা

তারকা দম্পতিদ্বয় সোশ্যাল মিডিয়ায় সারা বিশ্বের কাছে অনুদানের জন্য অনুরোধ জানিয়েছিলেন। তাঁদের ডাকে অভূতপূর্ব সাড়া মিলেছে। বিরুষ্কার তহবিলে জমা পড়েছে ১১ কোটি টাকা এবং প্রিয়াঙ্কা-নিকের তহবিলে উঠেছে ১ মিলিয়ন ডলার।

তারকা দম্পতিদের ডাকে মিলল অভূতপূর্ব সাড়া, করোনা ত্রাণে জমা হল কোটি কোটি টাকা
বিরুষ্কা এবং প্রিয়াঙ্কা-নিক
Follow Us:
| Updated on: May 14, 2021 | 12:01 PM

অনুষ্কা-বিরাট। প্রিয়াঙ্কা-নিক। দেশে করোনা পরিস্থিতির ভয়াভহতায় বিচলিত হয়ে এই তারকা দম্পতিদ্বয় করোনা ত্রাণ তহবিল তৈরি করেছিলেন। বিরুষ্কা নিজেরা ২ কোটি টাকা দিয়ে সেই তহবিল শুরু করেছিলেন। প্রিয়াঙ্কা-নিক ও ‘গিভ ইন্ডিয়া’-র সঙ্গে হাত মিলিয়ে টাকা দিয়ে একটা তহবিল বানিয়েছিলেন। তবে প্রিয়াঙ্কা-নিক তহবিলে কত টাকা নিজেরা দিয়েছেন তা তাঁরা জানাননি। কিন্তু তারকা দম্পতিদ্বয় সোশ্যাল মিডিয়ায় সারা বিশ্বের কাছে অনুদানের জন্য অনুরোধ জানিয়েছিলেন। তাঁদের ডাকে অভূতপূর্ব সাড়া মিলেছে। বিরুষ্কার তহবিলে জমা পড়েছে ১১ কোটি টাকা এবং প্রিয়াঙ্কা-নিকের তহবিলে উঠেছে ১ মিলিয়ন ডলার।

View this post on Instagram

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

বিরুষ্কা প্রথমে ৭ কোটি টাকা তোলার লক্ষ্যে এগোচ্ছিলেন। সপ্তাহ দুয়েক আগেই তাঁরা এই তহবিল বানিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতি এসে সারা বিশ্বের কাছে তাঁদের ভারতের জন্য হাত পেতেছিলেন। তাঁরা অনুরোধ জানিয়েছিলেন করোনায় ভারত ছাড়খাড় হয়ে যাচ্ছে। এই সময় সবাই সাহায্যের হাত না বাড়ালে তাঁদের ভারত বিপদে পড়বে। যার যেমন সামর্থ্য তা দিয়ে দেশকে বাঁচাতে অনুরোধ জানিয়েছিলেন। তাঁদের আকুতিতে আর্তি ছিল। তাঁদের ডাকে সাড়া দিয়েছেন বহু বহু মানুষ। ৭ কোটি টাকার লক্ষ্য ছাপিয়ে আজ সেই তহবিলে জমা হয়েছে ১১ কোটি টাকা। লক্ষ্যপূরণেই থেমে যাচ্ছেন না বিরুষ্কা। তাঁরা তাঁদের আবেদন চালিয়েই যাবেন।

প্রিয়াঙ্কার খ্যাতি এখন দেশ ছাড়িয়ে বিশ্বজুড়ে। তিনি এখন আন্তর্জাতিক। কিন্তু শিকড়ে নিজেকে আজও বেঁধে রেখেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন তাঁর ভারত,তাঁর দেশ, তাঁর বাড়ি আজ বড় কষ্টে আছে। ভারতকে বাঁচাতে গেলে প্রচুর টাকার দরকার। তিনি বিশ্ববাসীর কাছে তহবিলে অনুদানের জন্য আবেদন জানিয়েছিলেন। প্রিয়াঙ্কা-নিকের ডাকেও মিলেছে দারুণ সাড়া। তাঁদের তহবিলে উঠেছে ১ মিলিয়ন ডলার। প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি প্রতযেকের কাছে কৃতজ্ঞ। তবে তিনি তাঁর লক্ষ্য আর-একটু বাড়িয়ে দিয়েছেন। তিনি এবং নিক এখন তহবিলে ৩ মিলিয়ন ডলার তোলার লক্ষ্য স্থির করেছেন।

আরও পড়ুন:বাড়িতে আরিয়ানকে খালি গায়ে থাকতে দেন না শাহরুখ,কেন জানেন?