লন্ডনে হাপুস নয়নে কাঁদছেন তরুণী,চোখের ইশারায় অরিজিত্‍ বললেন…

Arijit Singh: তাঁর সুরে মজে গোটা বিশ্ব। তাঁর কণ্ঠ একবার শোনার জন্য পাগল হয়ে যান সবাই। তিনি সঙ্গীতশিল্পী অরিজিত্‍ সিং। এই মুহূর্তে লন্ডনে নিজের কনসার্ট নিয়ে ব্যস্ত গায়ক। অগস্টে গোটা ব্রিটেন জুড়ে শো করার কথা ছিল তাঁর। কিন্তু সেই অনুষ্ঠান পিছিয়ে যায়। কারণ, মাঝে বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন অরিজিত্‍।

লন্ডনে হাপুস নয়নে কাঁদছেন তরুণী,চোখের ইশারায় অরিজিত্‍ বললেন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 5:05 PM

তাঁর সুরে মজে গোটা বিশ্ব। তাঁর কণ্ঠ একবার শোনার জন্য পাগল হয়ে যান সবাই। তিনি সঙ্গীতশিল্পী অরিজিত্‍ সিং। এই মুহূর্তে লন্ডনে নিজের কনসার্ট নিয়ে ব্যস্ত গায়ক। অগস্টে গোটা ব্রিটেন জুড়ে শো করার কথা ছিল তাঁর। কিন্তু সেই অনুষ্ঠান পিছিয়ে যায়। কারণ, মাঝে বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন অরিজিত্‍। অগস্টের শো পিছিয়ে যায় সেপ্টেম্বরে।

১৫ সেপ্টেম্বর লন্ডনে প্রথম শো করেন গায়ক। একই মঞ্চে দেখা যায় এড শিরানকে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত ব্রিটেনের বিভিন্ন জায়গায় চলবে অরিজিতের অনুষ্ঠান। এক দিকে এড শিরানের সঙ্গে অরিজিতের পারফরম্যান্স নিয়ে আলোচনা তৈরি হয়েছে। তারই মাঝে লন্ডনে কনসার্টের মাঝে ঘটল আর এক ঘটনা। গায়ককে দেখে হাপুস নয়নে কাঁদতে থাকেন এক তরুণী। অনুরাগীর কান্না দেখে তাঁকে আশ্বস্ত করেন গায়ক নিজেই। নিজের অনেকগুলো গান অল্প অল্প করে গান অরিজিত্‍। যার মধ্যে অন্যতম ছিল ‘ও সজনী রে’।

যেই সেই গানটি ধরেছেন গায়ক আর চোখের জল ধরে রাখতে পারলেন না তাঁর এক অনুরাগী। অঝোরে কাঁদতে শুরু করেন। ভক্তের চোখে জল থেকে এক মুহূর্তের জন্য থমকে গিয়েছিলেন গায়ক। চোখের জল তাঁর একেবারেই পছন্দ নয়। গাইতে গাইতে তাই বসে পড়েন অরিজিত্‍। ইশারায় চোখের জল মুছতে বলেন অনুরাগীকে। হাসার জন্য অনুরোধ করেন। সবটাই হচ্ছিল চোখের ইশারায়। শেষমেশ প্রিয় মানুষের অনুরোধ মেনে নেন তরুণীও। মুছে নেন চোখের জল।