কেএল রাহুলের সঙ্গে দুবাইয়ে নিভৃতে সময় কাটাচ্ছেন এই স্টারকিড!

দুবাইয়ের মাটিতেই তবে গাঢ় হল 'প্রেম'। গুঞ্জনে কার্যত লেগে গেল সিলমোহর।

কেএল রাহুলের সঙ্গে দুবাইয়ে নিভৃতে সময় কাটাচ্ছেন এই স্টারকিড!
নিভৃতে রাহুল-আথিয়া।
Follow Us:
| Updated on: Nov 06, 2020 | 5:34 AM

TV9বাংলা ডিজিটাল: দুবাইয়ের মাটিতেই তবে গাঢ় হল ‘প্রেম’। গুঞ্জনে কার্যত লেগে গেল সিলমোহর। ক্রিকেটার কেএল রাহুলের (KL Rahul) সঙ্গে নিভৃতে জন্মদিন পালন করতে দুবাই উড়ে গেলেন অভিনেতা সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি (Athiya Shetty)। মুখে স্বীকার না করলেও তাঁদের ইনস্টাগ্রাম বলে দিচ্ছে জল গড়িয়েছে অনেক দূর। সমীকরণ বলছে, দেশ আবার দেখতে চলেছে বলিউড আর বাইশ গজের মহামিলন।

বৃহস্পতিবার ছিল আথিয়ার ২৮ বছরের জন্মদিন। ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করেই প্রথমেই জন্মদিন ‘হ্যাপেনিং’ করে দিয়েছিলেন এই ২৮ বছরের ব্যাটসম্যান। ক্যাপশন? তাতেও প্রেমের হালকা টাচ। রাহুল লিখেছিলেন, “শুভ জন্মদিন, ম্যাড চাইল্ড”। কমেন্ট সেকশন? তাতেও অবাক করা কাণ্ড। নাতাশা স্ট্যানকোভিচ থেকে শুরু করে সিদ্ধান্ত কপূর, সূর্য কুমার যাদব…বেশিরভাগই কমেন্ট সেকশন ভরিয়ে তুলেছেন লাভ ইমোজি দিয়ে। হার্দিক পাণ্ড্য তো আবার একধাপ এগিয়ে। তিনি লিখেছেন, ‘মাই লাভলিজ’। আথিয়াও রাহুলের স্পেশাল উইশের উত্তর দিয়েছেন হার্ট ইমোজি দিয়ে।

athiya shetty

উপহারের কেক

চমকের এখানেই শেষ নয়। টুইস্ট লুকিয়ে ছিল রাহুলের ইনস্টা স্টোরিতে। স্টোরিতে আথিয়ার আর একটি ছবি পোস্ট করেন তিনি। যাতে দেখা যাচ্ছে, হাতে রামধনু রঙা কেকে ধরে রয়েছেন আথিয়া। এক্ষুণি কামড় বসাতে যাবেন। ছবির উপরে লেখা , “মনে হচ্ছে ও খুশি হয়েছে”।

View this post on Instagram

Happy birthday mad child ?

A post shared by KL Rahul? (@rahulkl) on

ও দিকে আথিয়াও নিজের ইনস্টা হ্যান্ডেল থেকে কেক কাটার যে ছবি পোস্ট করেছেন সেই কেক আর কেএলরাহুলের গিফট করা কেকের ছবি একেবারে এক। তা হলেই বুঝুন। বিশেষ দিন আরও বিশেষ করতে আথিয়া উড়ে গিয়েছেন দুবাই। সেখানেই যে আইপিএলের জন্য আপাতত রয়েছেন রাহুল।

View this post on Instagram

counting all my blessings and so grateful for the love, thank you so much, my hearts full! ??‍♀️✨?

A post shared by Athiya Shetty (@athiyashetty) on

২০১৫ সালে ‘হিরো’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ আথিয়ার। একাধিক পুরুষের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা গিয়েছে। কখনও বলিউডে কান পাতলে শোনা যেত ‘হিরো’র কো-স্টার সুরজ পাঞ্চোলি তাঁর বয়ফ্রেন্ড। কখনও মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘মুবারক’-এর কো-স্টার অর্জুন কপূরের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তবে গত এক বছর ধরে আথিয়া এবং রাহুলের সম্পর্ক নিয়ে বি-টাউনে ক্রমশই চড়ছে উত্তেজনার পারদ। বিয়ে কি তবে সামনেই?