প্রসেনজিতের গর্বে আজ ছাতি চওড়া, ছেলে মিশুক গ্র্যাজুয়েট হলেন!

Prosenjit Chatterjee: গ্র্যাজুয়েট হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে মিশুক। হাতে উঠল শংসাপত্র। ছেলের এই বিশেষ দিনটায় সব কাজ ছেড়ে কোডাইকানালে চলে গিয়েছিলেন বুম্বাদা। তারপরই ভেরিফায়েড পেজ থেকে আবেগঘন পোস্ট করে বসলেন। যতই সুপারতারকা হন প্রসেনজিৎ, তার গহন মনে লুকিয়ে থাকা পিতা এভাবেই চোখ থেকে আনন্দাশ্রু ফেলেন সন্তানের কৃতিত্বে। আজ দিনটা তাঁর এবং পুত্র মিশুকের।

প্রসেনজিতের গর্বে আজ ছাতি চওড়া, ছেলে মিশুক গ্র্যাজুয়েট হলেন!
প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়।
Follow Us:
| Updated on: May 18, 2024 | 5:25 PM

আজ বড্ড আনন্দে আছেন বাংলা ছবির ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একমাত্র পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায় ওরফে মিশুকের জন্য দারুণ খুশি তিনি। মিশুক জীবনের একটি অধ্যায় শেষ করলেন শনিবার (অর্থাৎ আজ, ১৮ মে, ২০২৪)। তিনি গ্র্যাজুয়েট হয়েছেন। স্নাতক স্তরের পরীক্ষায় পাশ করে শংসাপত্র পেয়েছেন হাতে। এই সংক্রান্ত একটি ভিডিয়ো প্রসেনজিতের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। তাতে লেখা রয়েছে, ছেলের জন্য অত্যন্ত গর্বিত প্রসেনজিৎ। ছেলেকে বুক ভরে আশীর্বাদ দিয়েছেন বাংলা ছবির এই সুপারস্টার।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অর্পিতা চট্টোপাধ্যায়ের পুত্র মিশুক বড় হয়েছেন বোর্ডিং স্কুলে। দক্ষিণ ভারতের কোডাইকানালে পড়াশোনা করেছেন তিনি। কোডাইকানাল ইন্টারন্যাশনাল স্কুল থেকে গ্রাজুয়েট হয়েছেন তিনি। ছেলের এই সাফল্যকে উদযাপন করেছেন প্রসেনজিৎ। তিনি উড়ে গিয়েছেন ছেলের বোর্ডিং স্কুলে।

যে ভিডিয়োটি প্রসেনজিতের পেজ থেকে শেয়ার করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে গ্রাজুয়েশনের বিশেষ দিনে হ্যাট এবং গাউন পরে স্বতীর্থদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে রয়েছেন তৃষাণজিৎ। তারপর তিনি মঞ্চে ছুট্টে গেলেন শংসাপত্র গ্রহণ করতে। যে কোনও পড়ুয়ার কাছেই এই দিনটা স্বপ্নের মতো। অভিভাবকদের কাছে গর্বের। এই দিনে পড়ুয়ারা চান তাঁর বাবা-মা সঙ্গে থাকুন। ছেলেকে নিরাশ করেননি প্রসেনজিৎ। হাজির হয়েছিলেন মিশুকের গ্র্যাজুয়েশন ডে-তে।

এই খবরটিও পড়ুন

লেখাপড়ার পাশাপাশি ফুটবল খেলতে খুবই ভালবাসেন মিশুক। বাবা-মায়ের সঙ্গে বিভিন্ন ফুটবল ম্যাচ দেখেছেন বিশ্বের নানা প্রান্তে। তিনি অভিনয় করবেন, ফুটবল নিয়ে থাকবেন, না আরও পড়বেন, তা অবশ্য বলবে সময়।