Neha Dhupia On Pregnancy: মায়ের সঙ্গে গোপন কথা শেয়ার নেহার, এরপর অভিনেত্রীকে মাত্র ৭২ ঘণ্টা সময় দিয়েছিল তাঁর পরিবার

Neha Dhupia Pregnancy: বলিউডে এই ঘটনা নতুন নয়। বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাটও। ঠিক একই ভাবে ট্রোলের শিকার হতে হয়েছিল আলিয়াকেও।

Neha Dhupia On Pregnancy: মায়ের সঙ্গে গোপন কথা শেয়ার নেহার, এরপর অভিনেত্রীকে মাত্র ৭২ ঘণ্টা সময় দিয়েছিল তাঁর পরিবার
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, নেহা ধুপিয়াকে ৭২ ঘণ্টা সময় দিয়েছিল তাঁর পরিবার, তারপর....?
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 4:30 PM

নেহা ধুপিয়া (Neha Dhupia)। এই নামটির সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার অপেক্ষা রাখে না। বলিউডের (Bollywood) অন্যতম ফ্যাশান ডিভা নেহা। অভিনয়ের পাশাপাশি ফ্যাশানের জন্য সবসময়ই নজর কাড়েন তিনি। ২০১৮ সালে অভিনেতা অঙ্গদ বেদীর (Angad Bedi) সঙ্গে সাতা পাকে বাঁধা পড়েন। তবে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা (Pregnant) হন তিনি। এই খবর বাড়িতে জানাতেই অভিনেত্রীকে ৩ দিন সময় দিয়েছিল তাঁর পরিবার। কী হয়েছিল তারপর?

২০১৮-য় অভিনেতা অঙ্গদ বেদীর গলায় মালা দেন নেহা। নেপথ্যের কারণ কী? কারণ একটাই। নেহা ছিলেন অন্তঃসত্ত্বা। সম্প্রতি টাইমস নাওকে দেওয়া এক সাক্ষাৎকারে নেহা জানান, বাড়িতে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানালে, তাঁকে ৭২ ঘণ্টা সময় দিয়েছিলেন তাঁর বাবা-মা। নেহার কথায়, “মাকে প্রথমে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানালে মা বলেন, ওকে। খুব ভাল খবর। কিন্তু তোমায় ৭২ ঘণ্টা সময় দিলাম। এরই মধ্যে বিয়ে সেরে ফেলতে হবে।” সেই মতো মুম্বই ফিরে শুরু হয় বিয়ের প্রস্তুতি। নেহা বলেন, “আমার কাছে মাত্র আড়াই দিন সময় ছিল। তার মধ্যেই মুম্বই ফিরে সবটা ম্যানেজ করতে হত।” অভিনেত্রী জানান, ওই সময়ের মধ্যে পরিবারের সকলে মিলে তড়িঘড়ি বিয়ের প্রস্তুতি শুরু করেন। বিয়ের লেহেঙ্গা থেকে গজরা, সব কিছুরই বন্দোবস্ত করে ফেলতে হয় খুব দ্রুত। এরপর ২০১৮ সালের ১০ মে মুম্বইয়ের এক গুরুদোয়ারায় চার হাত এক হয়। ওই বছরের নভেম্বরেই নেহা ও অঙ্গদের কোল আলো করে আসে মেহর। পরে তাঁদের এক পুত্রসন্তানও হয়। তাঁর নাম গুরিক সিং ধুপিয়া।

তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাজানি হতেই সোশ্য়াল মিডিয়ায় ব্যাপক ট্রোলের শিকার হন নেহা। এই বিষয়ে নেহা বলেন, “লোকজন খুব খারাপভাবে ট্রোল করা শুরু করেছিলেন। যখন আমার পছন্দের সিদ্ধান্তে (এক্ষেত্রে সন্তানধারণের সিদ্ধান্ত) কারও কোনও ক্ষতি হয়নি। তাহলে অসুবিধাটা কোথায়! কারও ক্ষতি না করে, আপনি যেটাতে ভাল থাকবেন সেটাই করতে পারেন।” বলিউডে এই ঘটনা নতুন নয়। বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করেন অভিনেত্রী আলিয়া ভাটও। ঠিক একইভাবে ট্রোলের শিকার হতে হয়েছিল আলিয়াকেও।