Ajay-Siddharth-Thank God: আবার অজয়-সিদ্ধার্থের ছবি ‘থ্যাঙ্ক গড’ জনরোষের মুখে, এবার কোথা থেকে এল অভিযোগ দেখুন

Ajay-Siddharth-Thank God: সেখানে স্যুট-প্যান্ট পরিহিত চিত্রগুপ্ত, যে চরিত্রে অভিনয় করেছেন অজয়, হিসেব-নিকেশ করছেন সিদ্ধার্থ অভিনীত চরিত্রের একটি খেলার মাধ্যমে।

Ajay-Siddharth-Thank God: আবার অজয়-সিদ্ধার্থের ছবি 'থ্যাঙ্ক গড' জনরোষের মুখে, এবার কোথা থেকে এল অভিযোগ দেখুন
আবার জনরোষের মুখে অজয়-সিদ্ধার্থের ছবি 'থ্যাঙ্ক গড'
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 2:04 PM

একের পর এক অভিযোগের মুখোমুখি অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রার ছবি ‘থ্যাঙ্ক গড’। ছবির ট্রেলার মুক্তি পাওয়া পর থেকেই শুরু হয়েছে অভিযোগের পর অভিযোগ। শুরু করেছিলেন জৌনপুরের একজন আইনজীবী। তিনি পুলিশের কাছে অভিযোগ করেন হিন্দু ধর্মের দেবতাদের নিয়ে মস্করা করে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে। ট্রেলার দেখে তাঁর এমনটাই ধারণা হয়েছে। ছবির ট্রেলারে দেখানো হয়েছে জীবন-মৃত্যুর মাঝে সিদ্ধার্থ অভিনীত চরিত্রটি। যে পৌঁছেছে যমলোকে। সেখানে স্যুট-প্যান্ট পরিহিত চিত্রগুপ্ত, যে চরিত্রে অভিনয় করেছেন অজয়, হিসেব-নিকেশ করছেন সিদ্ধার্থ অভিনীত চরিত্রের একটি খেলার মাধ্যমে। এই দেখেই মনে করা হচ্ছে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হচ্ছে। জৌনপুরের পর কর্ণাটকের জনজাগৃতি সমিতি রাস্তায় নেমে প্রতিবাদ করতে প্রস্তত যদি সিনেমাকে নিষিদ্ধ না করা হয়। তারপর মধ্যপ্রদেশের শিক্ষামন্ত্রী বিশ্বাস সারং একেবারে পৌঁছে গিয়েছেন কেন্দ্রীয় তথ্য ও সংস্কৃতি দপ্তরে। তিনিও এই ছবি নিষিদ্ধ করার দাবি তুলেছেন একই অভিযোগে।

হিন্দু দেবতা চিত্রগুপ্তের অশালীন চিত্রায়নের অভিযোগে অজয়-সিদ্ধার্থের সিনেমা ‘থ্যাঙ্ক গড’-এর নির্মাতাদের বিরুদ্ধে এবার পুলিশে অভিযোগ করা হয়েছে রাজস্থানের কায়স্থ সমাজের প্রতিনিধিদের তরফ থেকে। অভিযোগ করা হয়েছে অজয়, ​​প্রযোজক টি-সিরিজ এবং অন্যদের বিরুদ্ধে। প্রবীণ সমাজসেবক চন্দ্রকান্ত সাক্সেনার নেতৃত্বে সম্প্রদায়ের প্রতিনিধিরা ‘শ্রী চিত্রগুপ্ত’ কমিটির ব্যানারে শহরের নিহালগঞ্জ থানায় পৌঁছে অভিযোগ দায়ের করেন।

শুক্রবার জেলা কালেক্টরের কাছে একটি স্মারকলিপি হস্তান্তর করা হবে কায়স্থ মহাসভার জাতীয় সিনিয়র সহ-সভাপতি সঞ্জীব শ্রীবাস্তব জানিয়েছেন। তিনি বলেন, “ছবির ট্রেলারে চিত্রগুপ্তকে আধুনিক পোশাক পরিহিত এবং “অর্ধ-উলঙ্গ নারী” দ্বারা পরিবেষ্টিত দেখানো হয়েছে। এটি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে”। শ্রীবাস্তব আরও যোগ করে জানিয়েছেন যে, সামাজিক সম্প্রীতি নষ্ট করার ষড়যন্ত্র চলছে। তাই আপত্তিকর দৃশ্যগুলো সরিয়ে ফেলার দাবি জানান তিনি।

‘থ্যাঙ্ক গড’ মুক্তি পাবে ২৫ অক্টোবর।