Viral Image: পরনে চুরিদার, হাতে টাটকা মেহেন্দি, বাড়ি থেকে বেরোতেই ভাইরাল কাপুর পরিবারের নববধূ আলিয়া

Alia Bhatt: বিয়ের পরের দিনই শুটিং-এর জন্য বেরিয়ে যান রণবীর কাপুর, সেদিন কিছু মুহূর্তের জন্য ফ্রেমবন্দি হয়েছিলেন তিনি। এবার সামনে এলো আলিয়া ভাটের ছবি।

Viral Image: পরনে চুরিদার, হাতে টাটকা মেহেন্দি, বাড়ি থেকে বেরোতেই ভাইরাল কাপুর পরিবারের নববধূ আলিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 8:23 PM

বিয়ে নিয়ে হাজারও জল্পনা। একের পর এক এক সেলেবের বিয়ের খবর আসছে, কিন্তু আলিয়া রণবীরের বিয়ে কবে! এই প্রশ্নের ইতি। কারণ সদ্য সাত পাকে বাঁধা পড়েছেন রালিয়া। না, বিশাল ধুমধাম ডেস্টিনেশন ওয়েডিং ভিকি-ক্যাটের মত বিবাহ আসর নয়। বরং ঘরোয়া অনুষ্ঠানেই বিয়ে পর্বের ইতি। তারপর গালা রিসেপশনপার্টি। এতেই চারহাত এক হল আলিয়া ভাট ও রণবীর কাপুরের। না, ছবির জন্যও খুব একটা অপেক্ষা করতে হয়নি তাঁদের। তাঁরা নিজেরাই ছবি শেয়ার করেছেন নেট দুনিয়ায় একের পর এক। কখনও সামনে এসেছে মেহেন্দি লুকে ছবি, কখনও আবার সামনে এসেছে বিয়ের ছবি। তবে বিয়ের পর কেবল ফ্রেম বন্দি হয়েছেন রণবীর কাপুর। আলিয়া কোথায়!

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বিয়ের পরের দিনই শুটিং-এর জন্য বেরিয়ে যান রণবীর কাপুর, সেদিন কিছু মুহূর্তের জন্য ফ্রেমবন্দি হয়েছিলেন তিনি। এবার সামনে এলো আলিয়া ভাটের ছবি। বিয়ের পর প্রথম সাধারণ লুকে ধরা দিলেন তিনি। পরনে গোলাপী চুরিদার। হাতে ব্যাগ। হাত নেড়ে পাপরাজিৎদের পোজ় দিলেন তিনি। সেই ছবিতেই এখন বুঁদ নেট দুনিয়া। সকলের নজর কাড়লেন নতুন বউ আলিয়া ভাট। একগাল হাসি, সঙ্গে চেনা লুকেই ভাইরাল তিনি। হাত নাড়তেই চোখে পড়ল মেহেন্দি। সদ্য বিবাহিতা আলিয়া এখন খবরের শিরোনামে।

কাপুর পরিবারের অন্দরমহলে কীভাবে কাটছে সময়, সেই খবরেই নজর ভক্তদের। বিয়ের পরই সামেন এসেছিল খবর, তিনি নাকি এখন দিব্য সংসার সামলাচ্ছেন। রণবীরকে একাই সামলানো নয়, নিতু কাপুর সম্পূর্ণ দায়িত্ব দিয়েছে আলিয়া ভাটকে সংসারের। এই খবর সামনে আলতেই তা নেট দুনিয়ায় হয়ে উঠল ঝড়ের গতীতে ভাইরাল। তাই এখন আলিয়া সিনে দুনিয়ার পাশাপাশি পরিবার নিয়েও বেজায় ব্যস্ত রয়েছেন, তা বলাই বাহুল্য। জুটিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে নেট দুনিয়ার পাতা। আলিয়াকে সামনে পেয়ে তাঁকে শুভেচ্ছা জানাতেও ভুললেন না মুম্বই পাপরাজিৎরা।

আরও পড়ুন- Bollywood Controversy: নাম থেকে কেন বাদ পড়ল জোনাস! ডিভোর্স জল্পনায় এবার মুখ খুললে কারণ জানালেন খোদ প্রিয়াঙ্কা

আরও পড়ুন- Brahmastra: ব্রহ্মাস্ত্র ছবির জন্য কত কোটি পারিশ্রমিক পেলেন রণবীর! কত কোটিতে রাজি হয়েছিলেন আলিয়া-অমিতাভ

আরও পড়ুন- Bollywood Controversy: চরিত্র নিয়ে প্রশ্ন, কন্ডোম সংস্থার সঙ্গে যুক্ত হোক রণবীর, বিচ্ছেদের পর ক্ষোভ উগরে বিস্ফোরক দীপিকা