Bollywood Drug Case: মাদককাণ্ডে সুদৃঢ় হচ্ছে বলিউডি-যোগ! আরও ২ অভিনেতা এনসিবির নজরে: সূত্র

এ যেন ঠিক এক বছর আগের পুনরাবৃত্তি। মাদকাকাণ্ডে রিয়া চক্রবর্তী জেলে যাওয়ার পরেই এক এক বলিউডের এ লিস্টারদের সমন পাঠিয়েছিল এনসিবি।

Bollywood Drug Case: মাদককাণ্ডে সুদৃঢ় হচ্ছে বলিউডি-যোগ! আরও ২ অভিনেতা এনসিবির নজরে: সূত্র
আরও ২ অভিনেতা এনসিবির নজরে: সূত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 9:09 PM

মাদককাণ্ডে ইতিমধ্যে আর্থার রোড জেলে দিন কাটাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। অনন্যা পাণ্ডেকেও এক চ্যাটের ভিত্তিতে এ দিন নিজেদের দফতরে তলব করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি সূত্রের খবর, মাদককাণ্ডে আরও দুই অভিনেতার গতিবিধির উপরেও নাকি নজর রাখছে এনসিবি। দুজনের তালিকায় রয়েছেন বলিপাড়ার এক নিউ-এজ জনপ্রিয় অভিনেত্রীও। যদিও তাঁরা কারা সে বিষয়ে এখনই মুখ খোলেনি এনসিবি। তবে সেই অভিনেত্রী যে আরিয়ান খানের বন্ধুমহলেরই কেউ সে গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে এখন বলিউডের অন্দরে।

এ যেন ঠিক এক বছর আগের পুনরাবৃত্তি। মাদকাকাণ্ডে রিয়া চক্রবর্তী জেলে যাওয়ার পরেই এক এক বলিউডের এ লিস্টারদের সমন পাঠিয়েছিল এনসিবি। তালিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের মতো জনপ্রিয় অভিনেতারাও। প্রমোদতরীর নৈশ পার্টিতে আরিয়ানের গ্রেফতারির পর থেকেই সেই চিত্রই যেন আরও একবার ফুটে উঠছে বলিউডের অন্দরে।

মাদক কাণ্ডে জড়িয়ে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। বারংবার তাঁর জামিন নাকচ করে দিয়েছে আদালত। বৃহস্পতিবার ছেলের সঙ্গে জেলে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। জেলের মূল ফটক দিয়েই তাঁকে জেলের ভিতর ঢুকতে দেখা যায়। কিং খানের পরনে ছিল সাধারণ ধূসর টি-শার্ট, ডেনিম কাপড়ের ট্রাউজার্স, কালো রোদ চশমা আর মুখ ঢাকা ছিল কালো মাস্কে। আইনজীবীদের একটি দল তাঁর সঙ্গে গিয়েছিল জেলের ভিতরে। টানা ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ।

অন্যদিকে এ দিনই এনসিবি’র এক প্রতিনিধির দল অভিযান করেন শাহরুখের বাড়িতে। তবে এনসিবি তরফে সাফ জানিয়ে দেওয়া হয় তল্লাশি চালাতে নয়, বরং আরিয়ান সংক্রান্ত কিছু দরকারি তথ্য বিনিময়ের কারণেই তাঁদের এই মন্নত অভিযান। আরিয়ানের ল্যাপটপ সহ অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস যাতে তাঁর পরিবারের তরফে এনসিবিকে হস্তান্তর করা হয় সে কারণেই এক নোটিস দিতে মন্নত পৌঁছন তাঁরা। এ মাসের শুরু থেকেই জেলে বন্দি আরিয়ান। বাবা শাহরুখসহ গোটা পরিবার চিন্তিত। এরই মধ্যে এ দিন অনন্যা পাণ্ডেকেও ডেকে পাঠায় এনসিবি। সব মিলিয়ে অস্বস্তিৎ বলিপাড়ার তাবড়েরা।