খোলা পিঠ দেখিয়ে অনুপমের প্রশ্ন, “ঠিক দিকে যাচ্ছি তো?”

কিছুদিন আগে অভিনতা প্রেম চোপড়ার সঙ্গে এক নির্ভেজাল আড্ডায় মেতেছিলেন অনুপম। তিনি এও বলেন, প্রেম চোপড়া এমন এক অভিনেতা যিনি সবসময় অনস্ক্রিনে নিজের আসল নাম ব্যবহার করেছেন এবং দর্শকদেক থেকে খ্যাতি এবং ভালবাসা কুড়িয়েছেন।

খোলা পিঠ দেখিয়ে অনুপমের প্রশ্ন, “ঠিক দিকে যাচ্ছি তো?”
অনুপম খের
Follow Us:
| Updated on: Feb 21, 2021 | 2:52 PM

বছর পয়ষট্টির অভিনেতা। কিন্তু বয়সের ছাপ পড়েনি মনে, এমনকি শরীরেও।  নিয়মিত শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন অভিনেতা অনুপম খের। ইনস্টাগ্রামে টোনড শরীরের সাদা-কালো ছবি পোস্ট করেন অনুপম খের। তাঁর প্রশ্ন “ঠিক দিকে যাচ্ছি তো?”

ছবিতে মুষ্টিবদ্ধ হাত রাখা দু’দিকে। উন্মুক্ত পিঠ, উঁচিয়ে রয়েছে কাঁধ-ট্রাইসেপ। স্পোর্টিং জগার প্যান্ট পরে দাঁড়িয়ে রয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা। তবে, ছবিতে দেখা যাচ্ছে না অনুপম খেরের মুখ।

আরও পড়ুন দীপিকা নন, শুটিং থেকে ব্রেক নিয়ে চেন্নাইতে কার সঙ্গে দেখা করলেন রণবীর?

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

রোববার সকাল-সকাল এমন এক ছবি পোস্ট করে ক্যাপশানে অনুপম লেখেন, ‘যে কখনও হার মানতে চায় না, তাঁকে পরাস্ত করা কষ্টকর, ঠিক দিকে যাচ্ছি তো?’

অনুপমের এই পোস্টে লাইকের সংখ্যা ৬৭,০০০। উপচে পড়ছে ফ্যানদের কমেন্ট। অনুপমের ছবির প্রশংসা করে শিল্পা শেট্টি লেখেন, ‘বাহ অনুপমজি’, সঙ্গে রয়েছে হাত ওঠানো ইমোটিকন।

অনুপম খের সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিয়মিত ছবি এবং ভিডিও পোস্ট করে ভক্তদের মন জুগিয়ে চলেছেন।

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

কিছুদিন আগে অভিনতা প্রেম চোপড়ার সঙ্গে এক নির্ভেজাল আড্ডায় মেতেছিলেন অনুপম। তিনি বলেন, প্রেম চোপড়া এমন এক অভিনেতা যিনি সবসময় অনস্ক্রিনে নিজের আসল নাম ব্যবহার করেছেন এবং দর্শকদেক থেকে খ্যাতি এবং ভালবাসা কুড়িয়েছেন।