ছেলে নাকি মেয়ে? করিনাকে পাঠানো উপহারের রঙে কি কোনও ইঙ্গিত রয়েছে?

বলি মহলে কান পাতলে শোনা যাচ্ছে, তৈমুরের পর এবার নাকি কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা। সব লাইমলাইট এখন হবু মায়ের প্রতি।

ছেলে নাকি মেয়ে? করিনাকে পাঠানো উপহারের রঙে কি কোনও ইঙ্গিত রয়েছে?
করিনা কাপুর খান।
Follow Us:
| Updated on: Feb 19, 2021 | 3:06 PM

একের পর এক উপহারে ভরে উঠছে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খানের নতুন বাংলো। আর কয়েক মুহূর্তের অপেক্ষা। তারপরই পরিবারে আসছে নতুন সদস্য। উপহার পেয়ে সকলকে ইনস্টাগ্রামের মাধ্যমে আগাম ধন্যবাদও জানিয়েছেন করিনা। কিন্তু উপহারের রঙে কি কোনও ইঙ্গিত রয়েছে?

বলি মহলে কান পাতলে শোনা যাচ্ছে, তৈমুরের পর এবার নাকি কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা। সব লাইমলাইট এখন হবু মায়ের প্রতি। যে সব উপহার এসেছে, তার প্যাকেটে গোলাপি রঙের আধিক্য বেশি দেখেও অনেকে মনে করছেন, হয়তো কন্যা সন্তানের জন্ম দেবেন করিনা। শোনা যাচ্ছে, কাপুর পরিবার এক জ্যোতিষীর পরামর্শ নেন। তিনিও কন্যা সন্তানের ইঙ্গিতই দিয়েছেন। যদিও এসব জল্পনা কতটা সত্যি, তা নিয়ে এখনও পর্যন্ত কাপুর বা খান পরিবারের কোনও সদস্যই প্রকাশ্যে মুখ খোলেননি।

আরও পড়ুন, ‘সেলেব্রিটিদের সেল চলছে’, ফেসবুকে শিল্পীদের নিয়ে মন্তব্যের পর আর কী-কী বললেন শ্রীলেখা?

কখনও করিনার বাবা, মা অর্থাৎ রণধীর কাপুর এবং ববিতা চার্চে প্রার্থনা করছেন। কখনও বা দিদি করিশ্মা কাপুর এবং সইফ আলি খান, অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম আলি খান করিনার সঙ্গে দেখা করতে গিয়েছেন। এসব দেখেই স্পষ্ট, সময় আসন্ন। শুক্রবার সকালেও তৈমুরের সঙ্গে দেখা গিয়েছে করিনাকে। শোনা যাচ্ছে, আজই হাসপাতালে ভর্তি হবেন তিনি।

gifts

করিনার পাওয়া উপহার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

প্রেগন্যান্সি পিরিয়ডে নিয়ম করে যোগাভ্যাস করেছেন করিনা। এ বিষয়ে অবশ্যই হবু মায়েদের চিকিৎসকের পরামর্শ নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি। কারণ তাঁর শরীরের জন্য যেটা উপযুক্ত, সেটা বাকিদের ক্ষেত্রে কার্যকর নাও হতে পারে। তবে গর্ভস্থ সন্তান এবং মা উভয়ের শরীর ভাল রাখতে যোগাভ্যাসের অভ্যেস গড়ে তোলার প্রতি জোর দিয়েছেন তিনি।

প্রথম সন্তান অর্থাৎ তৈমুরের জন্মের পর দ্রুত ফ্লোরে ফিরেছিলেন করিনা। এবারও সব কিছু ঠিক থাকলে দ্রুত কাজ শুরু করে দিতে চান। করোনা পরিস্থিতির কারণে বাড়ির বাইরে বেরনো নিয়ন্ত্রণ করেছেন বটে, তবে বহু শুটিং সেরেছেন বাড়ি থেকেই। যে কোনও পরিস্থিতিতেই কাজের মধ্যে থাকলে সুস্থ থাকা যায়, এমনটাই মনে করেন করিনা। আপাতত দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন তিনি।

আরও পড়ুন, ভিডিয়ো শেয়ার করে ডাউন মেমরি লেনে হাঁটলেন সৌরভ দাস