ভিডিয়ো শেয়ার করে ডাউন মেমরি লেনে হাঁটলেন সৌরভ দাস

আসলে অভিনয় হোক বা রাজনীতি, জীবনের যে পথেই পা রাখুন না কেন, পরিবার ছাড়া কোনও কিছুই সম্ভব নয়। পরিবার আঁকড়েই আজও প্রতি মুহূর্তে বাঁচতে চান তিনি। এই ভিডিও যেন তারই ইঙ্গিত।

ভিডিয়ো শেয়ার করে ডাউন মেমরি লেনে হাঁটলেন সৌরভ দাস
অভিনেতা সৌরভ দাস। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2021 | 2:38 PM

‘অস্তিত্ব’। ভিডিয়োর উপরে লেখা রয়েছে এই একটিই শব্দ। ভিডিয়োটি শেয়ার করেছেন অভিনেতা (Actor) সৌরভ দাস (Saurav Das)।

শুধুমাত্র অভিনেতা নন। এখন তাঁর রাজনৈতিক পরিচয়ও রয়েছে। তিনি সক্রিয় তৃণমূল কর্মী। কিছুদিন আগেই তৃণমূলে যোগদান করেছেন সৌরভ। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো শেয়ার করলেন, যাঁদের মাধ্যমে তাঁর অস্তিত্বকে ব্যখ্যা করতে পারবেন, শুধু তাঁদের নিয়েই।

View this post on Instagram

A post shared by Saurav Das (@i_sauravdas)

সৌরভের শেয়ার করা ভিডিয়ো জুড়ে রয়েছে তাঁর এবং তাঁর বোনের ছোটবেলা। রয়েছেন অভিনেতার বাবা-মা। পারিবারিক অ্যালবাম থেকে তুলে আনা কিছু ছবি দিয়ে সাজানো হয়েছে এই ভিডিয়ো। রয়েছে তাঁদের কালিম্পংয়ে বেড়াতে যাওয়ার স্মৃতি।

কথায় আছে, ‘ওল্ড ইজ গোল্ড’। একথা সৌরভও মানেন। পাহাড়ের কোলে বোনের সঙ্গে মজার মুহূর্ত। কখনও বা জন্মদিনের কেকে ফিরে পাওয়া স্মৃতি…। এ সবই ছুঁয়ে দেখতে চেয়েছেন তিনি। এক কথায় ডাউন মেমরি লেনে হেঁটে দেখলেন সৌরভ।

আরও পড়ুন, ‘সেলেব্রিটিদের সেল চলছে’, ফেসবুকে শিল্পীদের নিয়ে মন্তব্যের পর আর কী-কী বললেন শ্রীলেখা?

আসলে অভিনয় হোক বা রাজনীতি, জীবনের যে পথেই পা রাখুন না কেন, পরিবার ছাড়া কোনও কিছুই সম্ভব নয়। পরিবার আঁকড়েই আজও প্রতি মুহূর্তে বাঁচতে চান তিনি। এই ভিডিয়ো যেন তারই ইঙ্গিত।