Aryan-Ananya: ফের অনন্যাকে এড়িয়ে গেলেন আরিয়ান; সামনে আসছে দুটি কারণ…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Nov 28, 2022 | 11:51 AM

Bollywood Star Kids: যে কোনও অনুষ্ঠানে এই দুই তারকাসন্তানের উপস্থিতির উপর বিশেষ নজর থাকছে। কেন না, কোনও এক অজানা কারণে অনন্যাকে এড়িয়ে চলছেন আরিয়ান।

Aryan-Ananya: ফের অনন্যাকে এড়িয়ে গেলেন আরিয়ান; সামনে আসছে দুটি কারণ...
পুরনো দিনের কথা...

একবার নয়, এই নিয়ে দু-দু’বার ঘটল একই ঘটনা। সকলের সামনে মুখ ঘুরিয়ে চলে গেলেন একজন। পাপারাৎজ়ির ক্যামেরাকে কি অত সহজে এড়িয়ে যাওয়া যায়? সে যাই হোক, এই দুই তারকা সন্তান ছোটবেলা থেকেই খুব বন্ধু। কিন্তু বর্তমানে একজন অন্যজনের উপস্থিতিকে তোয়াক্কাই করছেন না। শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এবং চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। এই দুই স্টার কিডের পাবলিক অ্যাপিয়ারেন্স নিয়ে প্রশ্ন উঠেছে। যে কোনও অনুষ্ঠানে এই দুই তারকাসন্তানের উপস্থিতির উপর বিশেষ নজর থাকছে। কেন না, কোনও এক অজানা কারণে অনন্যাকে এড়িয়ে চলছেন আরিয়ান।

ফের একই ঘটনা ঘটেছে। একটি অনুষ্ঠানে ছোটবেলার বন্ধু আরিয়ানকে দেখে নিজে থেকেই কথা বলতে গিয়েছিলেন অনন্যা। আরিয়ান তাঁকে তোয়াক্কাই করলেন না একফোঁটা। মুখ ঘুরিয়ে চলে গেলেন। এর কী কারণ থাকতে পারে?

গত বছর আরিয়ানকে যখন গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজ় থেকে মাদক-কাণ্ডে আটক করা হয়েছিল, সে সময় তদন্তের কারণে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল অনন্যাকেও। এটাই কি কারণ, আরিয়ানের অনন্যাকে এড়িয়ে চলার? নাকি কিছুদিন আগে ‘কফি উইথ করণ’ সিজ়ন সেভেনে এসে অনন্যার আরিয়ানের প্রতি তাঁর একদা ‘ক্রাশ’ খাওয়ার ঘটনার স্বীকারোক্তি এর কারণ। নিশ্চিত করে বলা যাচ্ছে না কিছুই। কেবল এটাই অনুমান নেটিজ়েনদের, দুই স্টার কিডের একজনের মনে চলছে ‘কোল্ড ওয়ার’। অন্যজন তা মেটানোর আপ্রাণ চেষ্টা চালালেও বরফ গলে জল হচ্ছে না।

এই খবরটিও পড়ুন

মাদক-কাণ্ডে ফেঁসে যাওয়ার পর নিজের কেরিয়ারে মন দিয়েছেন আরিয়ান। বাবার প্রযোজনা সংস্থা রেড চিলিজ়ের হয়ে নাকি একটি ওয়েব সিরিজ়ের চিত্রনাট্য লিখছেন তিনি। সেই সিরিজ়টি নাকি পরিচালনাও করবেন। আরিয়ান যে কোনওদিন অভিনয় করবেন না, তা শাহরুখ আগেই জানিয়ে দিয়েছিলেন একটি সাক্ষাৎকারে। আরিয়ান বিদেশের বিশ্ববিদ্যালয় থেকে পরিচালনা নিয়ে লেখাপড়াও করেছেন। অন্য়দিকে অনন্যার বলিউড ডেবিউ হয়ে গিয়েছে অনেক আগেই। তিনি আবার আরিয়ানের বোন সুহানার বেস্ট ফ্রেন্ড।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla