Athiya-Ranbir: আলিয়া-রণবীরের প্রভাব! তাঁদের দেখেই বিয়ে করতে চাইছেন সুনীল শেট্টির কন্যা আথিয়া ও প্রেমিক কে এল রাহুল

Celeb Marriage: দক্ষিণভারতীয় রীতি মেনে বিয়ে করবেন সুনীল-কন্যা আথিয়া ও ক্রিকেটার কে এল রাহুল।

Athiya-Ranbir: আলিয়া-রণবীরের প্রভাব! তাঁদের দেখেই বিয়ে করতে চাইছেন সুনীল শেট্টির কন্যা আথিয়া ও প্রেমিক কে এল রাহুল
(বাঁ দিকে) আথিয়া-রাহুল; (ডান দিকে) আলিয়া-রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 5:07 PM

গত সপ্তাহের (১৪.০৪.২০২২) বৃহস্পতিবারের ঘটনা। আলিয়া ভাটই (Alia Bhatt) তাঁর সোশ্যাল মিডিয়ায় সবার আগে শেয়ার করেন তাঁর বিয়ের সব ছবি। মুম্বইয়ে কাপুরদের জুহু এলাকার বাস্তুবাড়িতে বিয়ে করেন বলিপাড়ার সবচেয়ে আলোচিত ও ট্রেন্ডিং কাপল আলিয়া ভাট ও রণবীর কাপুর। চৈত্র মাসের শেষদিনের শেষবেলায় একে-অপরের হয়ে গেলেন আলিয়া-রণবীর। রূপকথার মতো সেই বিয়েতে উপস্থিত ছিলেন কাপুর ও ভাট পরিবারের নিকট আত্মীয় ও ইন্ডাস্ট্রির বন্ধুরা। তারপর মুম্বইয়ে হয়ে গেল রিসেপশনও। মেহেন্দি থেকে বিয়ে, রিসেপশন সব ছবিই সকলের দেখা হয়ে গিয়েছে এরমধ্যে। আজ (বুধবার ২০.০৪.২০২২), বিয়ের ৬ দিনের মধ্যে শুটিংয়ে অংশ নিতে রওনা হয়েছেন আলিয়া। সময় নষ্ট না করে কাজে ফিরেছেন তিনি। তাঁদের বিয়ে দেখে সানাই বেজে উঠেছে আরও এক তারকা জুটির মনেও। তাঁরা সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি (Athiya Shetty) ও ক্রিকেটার কে এল রাহুল (KL Rahul)

View this post on Instagram

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

শোনা যাচ্ছে, এবছরের শীতকালেই বিয়ে করবেন আথিয়া ও রাহুল। তাঁদের সম্পর্কের কথা সকমংলেই জানেন। সম্পর্ক নিয়ে তাঁরা কোনওদিনই তেমন লুকোছাপা করেননি। শোনা যাচ্ছে, দক্ষিণ ভারতীয় রীতিনীতি মেনেই বিয়ে করবেন আথিয়া-রাহুল।

রাহুলের শ্বশুরমশাই অভিনেতা সুনীল শেট্টির জন্ম ম্যাঙ্গালোরে। কে এল রাহুলেরও জন্মসূত্রে দক্ষিণভারতীয় যোগ রয়েছে। ফলে দক্ষিণ ভারতীয় রীতি অনুসারেই বিয়ে করবেন এই তারকা জুটি। শোনা যাচ্ছে, বিয়ের আয়োজনও নাকি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by KL Rahul? (@rahulkl)

এমনটা সকলে বলাবলি করেন, আথিয়াকে নিয়ে নাকি পজ়েসিভ রাহুল। আথিয়া নাকি সেটা উপভোগও করেন। তাঁর সোশ্যাল মিডিয়াতেও সম্পর্ক নিয়ে ভোকাল। প্রায়সই পিডিএ পোস্ট করতে দেখা যায় তাঁদের।

আরও পড়ুন: Alia Bhatt: বিয়ের পর সময় নষ্ট নয়, কাজে যোগ দিলেন আলিয়া, স্বামী ছাড়াই ধরা দিলেন বিমানবন্দরে

আরও পড়ুন: Churni Gangopadhyay: এলাহি সেট, ঝলমলে তারকা সমারহ, করণ-আলিয়া-রণবীরের সঙ্গে বলিউডে নিজের ছবির মুহূর্ত শেয়ার করলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়

আরও পড়ুন: Abhijaan Controversy: সৌমিত্রর বায়োপিক ‘অভিযান’ দেখে বিরক্ত ও হতাশ কন্যা পৌলমী, সরাসরি আক্রমণ পরিচালক পরমব্রতকে