Tiger-Disha: ছ’বছরের সম্পর্কে বিচ্ছেদ! আলাদা টাইগার শ্রফ-দিশা পাটানি

Tiger-Disha: টাইগার ও দিশা দুজনেই মুখ ফুটে কোনওদিন প্রেমের কথা স্বীকার করেননি। আবার একই সঙ্গে কোনওদিন অস্বীকারও করেননি প্রেমের আখ্যান।

Tiger-Disha: ছ'বছরের সম্পর্কে বিচ্ছেদ! আলাদা টাইগার শ্রফ-দিশা পাটানি
টাইগার-দিশা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 7:30 PM

বলিপাড়ায় আরও এক বিচ্ছেদ। আলাদা হয়ে গেলেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। ছ’ বছরের সম্পর্কের পর ইতি টানলেন তাঁরা, জানাচ্ছে বলিপাড়ার ঘনিষ্ঠ সূত্র। সূত্র জানাচ্ছে, দুজনেই এই মুহূর্তে সিঙ্গল। এত সুন্দর সম্পর্ক, এত মধুর প্রেম, কেন বিচ্ছেদ হল তাঁদের?

জানা গিয়েছে, বিচ্ছেদের কারণ কী তা অজানা। বিচ্ছেদ যে হয়েছে তা নিয়েও মুখ খুলতে নারাজ দুজনেই। আরও বিস্ফোরক তথ্য প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, এই বছরের শুরুতেই নাকি বিচ্ছেদ হয়েছে তাঁদের। আপাতত কাজেই মন দিতে চান তাঁরা। এ নিয়ে যে টাইগার খুব দুঃখিত নয় বলেই জানাচ্ছে তাঁর ঘনিষ্ঠ সূত্র। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্ব যে নষ্ট হয়েছে এমনটা কিন্তু নয়। বিচ্ছেদের পরেও কথাবার্তা হচ্ছে তাঁদের।

টাইগার ও দিশা দুজনেই মুখ ফুটে কোনওদিন প্রেমের কথা স্বীকার করেননি। আবার একই সঙ্গে কোনওদিন অস্বীকারও করেননি প্রেমের আখ্যান। ২০১৯ সালে তাঁদের প্রেমের গুঞ্জন তীব্র হয়। ভ্যালেন্টাইন্স ডে’র দিন দুজনেই ইনস্টাগ্রামে আংটির ছবিও শেয়ার করেছিলেন। নেটিজেনরা ধরেই নিয়েছিলেন তাঁদের হয়তো বাগদান হয়ে গিয়েছে। কিন্তু ২০২০ সালেই সম্পর্কে অবনতির খবর প্রকাশ্যে আসে। টাইগারের নাম জড়ায় শ্রদ্ধা কাপুরের সঙ্গে। টাইগার প্রকাশ্যেই স্বীকার করেন, ছোট থেকেই শ্রদ্ধাকে পছন্দ তাঁর। এখানেই শেষ নয়, শোনা যায় আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশা পাটানির সম্পর্ক নিয়েও নাকি সন্দেহ দানা বাধা টাইগারের মনে। যদিও সন্দেহ-বিতর্ককে দূরে সরিয়ে রেখেই আবারও এক সঙ্গে বিদেশে ঘুরতে যেতে দেখা যায় তাঁদের। দেখা যায় অ্যাওয়ার্ড ফাংশনেও। শ্রফ পরিবারের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক দিশার। জ্যাকি কন্যা কৃষ্ণা তাঁর খুব কাছের বন্ধু। কী এমন হল যে বিচ্ছেদ হয়ে গেল হঠাৎই? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে বলিপাড়ার অন্দরে।