Bachchan Pandey Trailer: কোটর থেকে পাথরের চোখ বের করল অক্ষয়, তারপর কী হল?

উত্তর দেবে সিনেমা। এর জন্য খুব বেশিদিন অপেক্ষাও করতে হবে না দর্শককে। ১৮ মার্চ বরাবরের মতো দর্শকেরই হয়ে যাবে 'বচ্চন পাণ্ডে'।

Bachchan Pandey Trailer: কোটর থেকে পাথরের চোখ বের করল অক্ষয়, তারপর কী হল?
বচ্চন পাণ্ডে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2022 | 2:30 PM

হাতে গুণে বলা যাবে ক’টি ছবিতে খলচরিত্রে অভিনয় করেছেন ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ অক্ষয় কুমার। রজনীকান্ত অভিনীত ‘রোবট ২.০’ ছবিতে পক্ষীরাজনের চরিত্রটি দর্শককে ক্ষুব্ধ করেছিল যেমন, তেমনই সমবেদনা জুগিয়েছিল। ‘লক্ষ্মী বম্ব’-এও অক্ষয় কুমার প্রায় খলচরিত্রে অভিনয় করেছেন। যদিও শেষমেশ দর্শকের থেকে সমবেদনাই পেয়েছে চরিত্রটি। কিন্তু ‘বচ্চন পাণ্ডে’! শুক্রবার প্রকাশ্যে আসে ছবির ট্রেলার। বাঁ-চোখে পাথর বসানো অক্ষয় কুমার, কোটর থেকে চোখ বের করে তাক করেছেন তার দিকে যাকে গুলি করে মারতে চান তিনি। সাংঘাতিক হিংসা দেখানো হয়েছে ট্রেলারে। হাসতে-হাসতে, রেগে-রেগে, শুতে-জাগতে মানুষ খুন করে বচ্চন পাণ্ডে। তাকে নিয়েই ছবি তৈরি করতে চায় তরুণী পরিচালক। যে চরিত্রে অভিনয় করেছেন কৃতি শ্যানন। আরশাদ ওয়ার্সিকে সঙ্গে নিয়ে খুনি বচ্চনকে রাজি করাতে গিয়েছেন তিনি। তাঁরা কি বেঁচে ফিরবেন?

উত্তর দেবে সিনেমা। এর জন্য় খুব বেশিদিন অপেক্ষাও করতে হবে না দর্শককে। ১৮ মার্চ বরাবরের মতো দর্শকেরই হয়ে যাবে ‘বচ্চন পাণ্ডে’। সোশ্যাল মিডিয়ায় সুখবর জানিয়েছেন অক্ষয় নিজে। হোলির সময় মুক্তি পাচ্ছে অক্ষয়ের রংদার ছবিটি। খিলাড়ি বলেছেন, “ছবিতে রঙের এত শেড আছে, যা গুলালের দোকানেও মিলবে না। এক ভয়ানক ভিলেন বচ্চন পাণ্ডে। সে হাসাবেও, আবার কাঁদাবেও।”

নিজের ইনস্টাগ্রাম থেকে ট্রেলারটি শেয়ার করেছেন অক্ষয়। বলেছেন, “ধুম ধাড়াকা রং পটাকা আয়ো বানালো টোলি, ইস বার বচ্চন পাণ্ডে লে আর রহা হ্যায় হোলি পে গোলি।”

২০২১ সালে দুটি ছবি মুক্তি পেয়েছে কৃতির। একটি ‘মিমি’ ও অন্যটি ‘হম দো হামারে দো’। ২০২২ সালে তাঁর ছবি মুক্তির লিস্টে রয়েছে ‘বচ্চন পাণ্ডে’, ‘আদিপুরুষ’, ‘শেহজ়াদা’, ‘ভেঁড়িয়া’ ও ‘গণপথ’।

আরও পড়ুন: Farhan Akhtar-Shibani Dandekar: ফারহান, শিবানীর বিয়েতে আমন্ত্রিত কারা?

আরও পড়ুন: Bengali Film Shooting: পাহাড়ে কেমন শুটিং হল বাংলা ছবি ‘চিরসখা হে’-এর?

আরও পড়ুন: Barun-Samrat: মাংস রান্না করলেন সম্রাট, না খেয়ে ফেলে দিলেন বরুণ!