Barun-Samrat: মাংস রান্না করলেন সম্রাট, না খেয়ে ফেলে দিলেন বরুণ!

এই ঘটনার পর দুই অভিনেতার মধ্যে শুরু হয় ঝগড়া। ঠিক কী ঘটেছিল জানিয়েছেন এক পরিচালক।

Barun-Samrat: মাংস রান্না করলেন সম্রাট, না খেয়ে ফেলে দিলেন বরুণ!
উহ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2022 | 8:43 PM

ছবির প্রেক্ষাপটে বাবা ও ছেলে। তাদের সম্পর্ক ও দ্বিধা-দ্বন্দ্বকে ঘিরেই ছবির প্রেক্ষাপট। একদিন বাজার থেকে নানা কিছু শাক-সবজি ও মাংস কিনে রান্না করে ছেলে। যত্ন সহকারে রান্না করে বাবার জন্য। কিন্তু আশ্চর্যের বিষয় বাবা তার ছেলের রান্না করা খাবার ফেলে দেয়। তাকে মনে করিয়ে দেয় স্ট্রোক হওয়ার পর সে কিছুতেই মাংস খেতে পারবে না। মনে করতে থাকে ছেলে তাকে মাংস খাইয়ে মেরে ফেলতে চায়। ছেলেকে সে সেই কথা বলেও দেয়।

এই ঘটনার পর বাবা-ছেলের মধ্যে শুরু হয় কোন্দল। বোঝা যায়, বাবা-ছেলের এই মান-অভিমান পুরনো নয়। পরিচয় মেলে তারা পিতা-পুত্র। ঝগড়ার মধ্যে দিয়ে প্রকাশ পায় একে অপরের প্রতি ক্ষোভ, বিদ্বেষ, রাগ। চলতে থাকে অভিমানের পালা। তারা একে অন্যকে অমীমাংসিত অভিযোগে বিদ্ধ করতে থাকে। পিতা-পুত্রের সম্পর্কে শূন্যতা তৈরি হতে থাকে মুহূর্তের মধ্যে।

স্বল্পদৈর্ঘের ছবিটির নাম ‘উহ্য’। পরিচালনায় ইন্দ্রনীল বন্দ্যোপাধ্যায়। ইউনিটি ফিল্ম নিবেদন করেছে ছবিটি। বাবার চরিত্রে অভিনয় করেছেন বরুণ চন্দ ও ছেলের চরিত্রে সম্রাট মুখোপাধ্যায়। চিত্রগ্রহণের দায়িত্বে তুহিন দাশগুপ্ত। প্রযোজনায় মৈত্রেয়ী দে।

ছবি সম্পর্কে পরিচালক ইন্দ্রনীল বন্দ্যোপাধ্যায় TV9 বাংলাকে বলেছেন, “একজন পরিচালক হিসেবে আমি থ্রিলার ও কমেডি ছবি তৈরি করতেই বেশি পছন্দ করি। কিন্তু এই ছবিটা আমার মনের খুব কাছের। এই গল্পগুলো বলতে অনেক সাহসের প্রয়োজন। বিশেষ করে সেটা যদি শর্টফিল্মের মোড়কে তৈরি করতে হয়। এই ছবির সঙ্গে দর্শক একাত্ম হতে পারবেন বলেই আমার বিশ্বাস। অব্যক্ত অনুভূতি খুবই জটিল বলে মনে করি। কিন্তু অনুভূতিগুলি খুবই সত্য।”

এর আগে ভারতবর্ষের প্রথম ক্ষুদ্র রোমাঞ্চ সিরিজ় ‘ফোর শেডস অফ লিপ’ তৈরি করেছেন পরিচালক। তাঁর পরিচালিত ‘উর্মিমালা’ শর্টফিল্মটি জিতেছে ৯টি আন্তর্জাতিক পুরস্কার।

আরও পড়ুন: Adah Sharma: ডাস্টবিনের সঙ্গে নেচে ট্রোলড আদা শর্মা!

আরও পড়ুন: The Kashmir Films-Threat Calls: ভারতে মুক্তি পেতে বাধাপ্রাপ্ত ‘দ্য কাশ্মীর ফাইলস’, পরিচালককে প্রাণে মারার হুমকি

আরও পড়ুন: Kangana Ranaut-Karan Johar: ‘বেস্ট ফ্রেন্ড’ করণ জোহরকে লকআপে পাঠাবেন কঙ্গনা রানাওয়াত!