২৫ বছরের বিবাহবার্ষিকীতে স্ত্রীর অদেখা ছবি শেয়ার করলেন ববি

মুম্বইয়ের একটি ইতালিয়ান রেস্তোরাঁয় প্রথম তনয়াকে দেখেছিলেন ববি। প্রথম দেখাতেই প্রেমে পড়ে গিয়েছিলেন।

২৫ বছরের বিবাহবার্ষিকীতে স্ত্রীর অদেখা ছবি শেয়ার করলেন ববি
বিয়ের দিন ববি এবং তনয়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

May 30, 2021 | 3:49 PM

২৫ বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন তাঁরা। দীর্ঘ সময় ধরে একে অপরের সুখ-দুঃখের অংশীদার। তাঁরা অর্থাৎ বলিউড (Bollywood) অভিনেতা (Actor) ববি দেওল (Bobby Deol) এবং তাঁর স্ত্রী তনয়া দেওল। ২৫ বছরের বিবাহবার্ষিকীতে তনয়ার অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ববি।

ববি লিখেছেন, ‘আমার হৃদয় আমার আত্মা। আমার কাছে পৃথিবী মানে তুমি। ভালবাসি। শুভ ২৫তম বিবাহবার্ষিকী।’

১৯৯৫-এ মুক্তি পেয়েছিল ‘বরসাত’। সেই ছবিতেই বলিউড ডেবিউ করেন ববি। তারপর থেকে কেরিয়ারের বহু চড়াই-উৎরাই দেখেছেন ববি। একটা সময় প্রায় হারিয়েই গিয়েছিলেন তিনি। দীর্ঘদিন তাঁর হাতে কাজ ছিল না। কোনও ছবির অফার ছিল না। ধর্মেন্দ্রর ছেলে বা সানি দেওলের ভাই, কোনও পরিচয়ই কাজে লাগেনি। ফের ওয়েব প্ল্যাটফর্মে কামব্যাক করেছেন ববি। ২০২০-এ মুক্তিপ্রাপ্ত প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্রম’ ইন্ডাস্ট্রিকে এক অন্য ববিকে চিনতে সাহায্য করেছে। কেরিয়ারের সব স্ট্রাগলেই তনয়াকে পাশে পেয়েছিলেন ববি।

View this post on Instagram

A post shared by Bobby Deol (@iambobbydeol)

মুম্বইয়ের একটি ইতালিয়ান রেস্তোরাঁয় প্রথম তনয়াকে দেখেছিলেন ববি। প্রথম দেখাতেই প্রেমে পড়ে গিয়েছিলেন। এক ফিনান্স কোম্পানির ম্যানেজার দেব আহুজার কন্যা তনয়ার ফোন নম্বর জোগাড় করে তাঁকে সরাসরি নাকি ডেটে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন ববি। তনয়া রাজি হয়েছিলেন। তারপর যুগলের প্রেমপর্ব চলেছিল বেশ কিছুদিন। ১৯৯৬-এ বিয়ে করেন ববি এবং তনয়া। ২০০১-এ জন্ম হয় তাঁদের প্রথম সন্তান আর্যমানের। ২০০৪-এ ছোট ছেলে ধর্মের জন্ম।

আপাতত ববির হাতে রয়েছে ‘আপনে ২’-এর কাজ। ‘আপনে’র সিক্যুয়েল এই ছবিতে ধর্মেন্দ্র এবং সানি দেওলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা। এই ছবিতে দেখা যাবে দেওল পরিবারের পরবর্তী প্রজন্ম অর্থাৎ সানির ছেলে করণ দেওলকেও।

আরও পড়ুন, মায়ের মতো খবর নিলেন এক ‘সিনিয়র’, আপ্লুত রূপঙ্কর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla