‘পয়সার জন্য ভারতীয় সংস্কৃতিকে নষ্ট করছেন, নগ্ন হয়ে অভিনয় করছেন,’ রাজ কুন্দ্রা কেসে রাধিকাকে তোপ নেটিজেনদের

টুইটার ব্যবহারকারী এক ব্যক্তি লিখেছেন, "কাটুয়া মামলায় বলিউডই প্রথম প্রতিবাদ জানিয়েছিল। ফারহান, তাপসী, স্বরার মতো তারকারা বলেছিলেন সিএএ মুসলমান বিরোধী, প্রতিবাদ করেছিলেন কড়া কণ্ঠে। কিন্তু রাজ কুন্দ্রার বিষয়টিতে তাঁরা মুখ বুজে রয়েছেন। এসব বিষয়ে কোনও প্রতিবাদ নেই তাঁদের।"

'পয়সার জন্য ভারতীয় সংস্কৃতিকে নষ্ট করছেন, নগ্ন হয়ে অভিনয় করছেন,' রাজ কুন্দ্রা কেসে রাধিকাকে তোপ নেটিজেনদের
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 13, 2021 | 7:12 PM

১৯ জুলাই পর্নোগ্রাফি কাণ্ডে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। সেই ঘটনায় তোলপাড় হয়েছে গোটা দেশ। মামলার এখনও নিষ্পত্তি হয়নি, তারই মধ্যেই রাধিকা আপ্তের দিকে আঙুল তুলেছে নেটিজেনের একাংশ।

কী কারণে রাধিকার দিকে আঙুল? রাজ কাণ্ডে রাধিকাও কি জড়িত? তেমনটা কিন্তু নয়। আসল বিষয়, বেশ কিছু ছবিতে রাধিকার করা কিছু দৃশ্যকে অশালীন আখ্যা দিয়েছেন নেটিজেনরা।

ভারতীয় ছবিতে নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন রাধিকা আপ্তে। কোনও চরিত্রই একরকম নয়। প্রত্যেকটি একে অপরের চেয়ে ভিন্ন। অন্ধাধুন, পার্চড, প্যাডম্যান, মাঝির মতো ছবিতে রাধিকার পারফরম্যান্স বাহবা কুড়িয়েছে দর্শকের। অনেকেই তাঁর অভিনয়ের ভক্ত। কিন্তু অনেকেই আবার সাহসী ও বোল্ড দৃশ্যে অভিনয় করার জন্য তাঁকে নিন্দামন্দ করেছেন।

তাঁরা মনে করেন, রাধিকা ছবিতে ‘অশালীন’ দৃশ্য প্রোমোট করেন। সেই কারণে সাম্প্রতিককালে তাঁকে টুইটারে ট্রোল করা শুরু হয়েছে। এতটাই ট্রোল করা হয়েছে, যে ট্রেন্ড করতে শুরু করেছেন রাধিকা। অনেকে তাঁকে বয়কট করার কথাও ভাবছেন। সে কথা স্পষ্টই লিখছেন সোশ্যাল মিডিয়ায়।

রাজ কুন্দ্রা গ্রেফতার কেসের সঙ্গে বিষয়টির সামঞ্জস্য খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। বলছেন, রাজের মতো রাধিকাও নাকি ভারতীয় সংস্কৃতির বিরুদ্ধে কাজ করেছেন ছবিতে সাহসী দৃশ্যে কাজ করে। একজন লিখেছেন, রাধিকার ছবি এতটাই অশালীন যে তিনি কথাগুলো বলার সময় সেগুলি আপলোডও করতে পারবেন না। তিনি মনে করেন, এই ধরনের তারকারা অশালীনতা ছড়ানো ছাড়া কোনও কাজই করেন না।

অন্য একজন লিখেছেন, বলিউডকে ধিক্কার জানাই। ভারতীয় সংস্কৃতিকে নষ্ট করছে বলিউড। হ্যাশট্যাগ বয়কট রাধিকা আপ্তে লিখে একজন বলেছেন, “পয়সার জন্য ভারতীয় সংস্কৃতিকে নষ্ট করছেন রাধিকা। নগ্ন হয়ে অভিনয় করছেন।” রাজ কুন্দ্রার কেসে তিনি চুপ কেন, তাই নিয়ে প্রশ্ন তোলা হয়েছে রাধিকাকে।

টুইটার ব্যবহারকারী এক ব্যক্তি লিখেছেন, “কাটুয়া মামলায় বলিউডই প্রথম প্রতিবাদ জানিয়েছিল। ফারহান, তাপসী, স্বরার মতো তারকারা বলেছিলেন সিএএ মুসলমান বিরোধী, প্রতিবাদ করেছিলেন কড়া কণ্ঠে। কিন্তু রাজ কুন্দ্রার বিষয়টিতে তাঁরা মুখ বুজে রয়েছেন। এসব বিষয়ে কোনও প্রতিবাদ নেই তাঁদের।”

আরও পড়ুনLeft Handers Day: টম ক্রুজ থেকে সানি লিওনি, তারকাদের মধ্যে আর কারা বাঁ হাতি?

আরও পড়ুনস্টিভেন স্পিলবার্গের কালজয়ী ছবি ‘জুরাসিক পার্ক’-এর অফার ফিরিয়েছিলেন শ্রীদেবী, জানতেন?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla