Sonu Sood: হাজার চেষ্টা করেও ‘মগধীরা’র কোরিওগ্রাফার শিব শঙ্করকে বাঁচাতে পারলেন না সোনু সুদ

সংবাদ সংস্থা সূত্রে খবর, বিগত এক মাস ধরে হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন শিব। তাঁর করোনা ধরা পড়ে। কিন্তু যত দিন যায় ততই পরিস্থিতি খারাপ হয়ে উঠতে থাকে।

Sonu Sood: হাজার চেষ্টা করেও 'মগধীরা'র কোরিওগ্রাফার শিব শঙ্করকে বাঁচাতে পারলেন না সোনু সুদ
শিব শঙ্করকে বাঁচাতে পারলেন না সোনু সুদ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 9:14 AM

প্রয়াত হলেন জনপ্রিয় কোরিওগ্রাফার শিব শঙ্কর। এক বেসরকারি হাসপাতালে রবিবার শেষ নিশাস ত্যাগ করেন তিনি। শোকের ছায়া ইন্ডাস্ট্রু জুড়ে। সোনু সুদের আক্ষেপ, “এত চেষ্টা করেও ফিরিয়ে আনতে পারলাম না”।

সংবাদ সংস্থা সূত্রে খবর, বিগত এক মাস ধরে হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন শিব। তাঁর করোনা ধরা পড়ে। কিন্তু যত দিন যায় ততই পরিস্থিতি খারাপ হয়ে উঠতে থাকে। অবশেষে প্রয়াত হন তিনি। পিটিআই সূত্রে খবর, তাঁর বড় ছেলেও ভীষণ অসুস্থ। তিনি ও ভাইরাল জ্বরে আক্রান্ত।

রবিবার রাতে প্রয়াত কোরিওগ্রাফারকে নিয়ে একটি টুইট করেছেন সোনু। তিনি লিখেছেন, “শিব শঙ্কর মাস্টারজির প্রয়াণের খবরে আমি মর্মাহত। ওঁকে সুস্থ করার ভীষণ চেষ্টা করেছিলাম। কিন্তু ভগবানের হয়তো অন্য প্ল্যান ছিল। আপনাকে সব সময় মিস করব মাস্টারজি। আপনার পরিবারকে শোক কাটিয়ে ওঠার সাহদ দিক ভগবান। সিনেমা আপনাকে সব সময় মিস করবে।”

প্রসঙ্গত, শিব অসুস্থ হওয়ার খবর শোনা মাত্রই আর্থিক দিক দিয়ে সাহায্যের হাত বাড়িয়েছিলেন সোনু। টুইটে বাকিদেরও এগিয়ে আসার অনুরোধ করেছিলেন তিনি। অভিনেতা ধনুশও নাকি আর্থিক দিক দিয়ে ওই কোরিওগ্রাফারকে সাহায্য করেছিলেন বলে খবর।

জনপ্রিয় দক্ষিণী ছবি মগধীরার কোরিওগ্রাফার ছিলেন শিব। ওই ছবির পরিচালক রাজামৌলী সহকর্মীর প্রয়াণে আরও এক টুইটে লিখেছেন, “শুনে খারাপ লাগছে প্রসিদ্ধ কোরিওগ্রাফার শিব শঙ্কর মাস্টার গুরু আর নেই। তাঁর সঙ্গে মগধীরায় কাজ করা সারাজীবনের সঞ্চয় হয়ে থাকবে। তাঁর পরিবারের জন্য সমবেদনা।” শুধু নৃত্য কোরিওগ্রাফ নয়, বহু দক্ষিনী ছবিতে অভিনয়ও করেছেন তিনি। তাঁর মৃত্যুতে ইন্ডাস্ট্রির যে ক্ষতি হল সে কথা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন তাঁর সহকর্মীরা।