Viral Video: কান থেকে ফেরার পথে হাউমাউ করে কেঁদে ভাসালেন দীপিকা, ভাইরাল ভিডিয়ো

Funny Video: দীপিকা পাড়ুকোন গ্ল্যামার ভুলে হাউমাউ করে কাঁদতে কাঁদতে জানালেন যে, তিনি কান থেকে চলে আসছেন, তাই জন্যই এই অবস্থা।

Viral Video: কান থেকে ফেরার পথে হাউমাউ করে কেঁদে ভাসালেন দীপিকা, ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Updated on: May 30, 2022 | 4:42 PM

দীপিকা পাড়ুকোনের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে ভিডিয়ো ভাইরাল। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল কান্নায় ভেঙে পড়েছেন দীপিকা। না কোনও গুজব বা রটনা নয়, রীতিমত হাউমাউ করে কাঁদতে দেখা গেল দীপিকাকে। কিন্তু কেন এমন ঘটনা ঘটল! উত্তরটা নিজেই দিয়ে বসলেন মজার ছলে। ঠিক কী ঘটেছিল! দীপিকা পাড়ুকোন গ্ল্যামার ভুলে হাউমাউ করে কাঁদতে কাঁদতে জানালেন যে, তিনি কান থেকে চলে আসছেন, তাই জন্যই তাঁর মনে ঠিক এই পরিমাণ দুঃখ। কেবল তিনি নন, পাশাপাশি কাঁদতে শুরু করেছেন সকলেই। শেষ কান উৎসব, সেখান থেকেই একাধিক লুকে ভাইরাল হয়েছিলেন দীপিকা। প্রতি বছর এই কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটার জন্য মুকিয়ে থাকেন সেলেবরা।

View this post on Instagram

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

তবে গত কয়েকবছর ধরেই কানে নিত্য উপস্থিতি দেখা যাচ্ছে দীপিকা পাড়ুকোনের। কখনও ট্রোল্ড, কখনও আবার অনবদ্য উপস্থিতিতে নজর কেড়েছিলেন তিনি। সেই কান সফর এবার শেষের পথে। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেল দীপিকার প্রফাইল থেকে ফেরার পথে কান্নার ভিডিয়ো। হাসি-মজায় সকলে বেশ এদিন খুশি, সাকসেসফুল হয়েছে দীপিকার কানপর্ব। তাই ঠাট্টা করে কান্নার ফিল্টারে সকলেই হলেন ফ্রিমবন্দি, হ্যাঁ করে কাঁদছেন সকলেই।

দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন সকল ভক্তরাই। বোল্ড লুকে ঠিক যেমন নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন, তিনিই আবার রীতিমত ট্রোল্ডের শিকার হয়েছেন তাঁর ফ্যাশন নিয়ে। জামার ল্যাজ নিয়ে রীতিমত হয়েছিলেন নাজেহাল। নাস্তানাবুঁদ হয়ে আশেপাশে থাকা সকলেই করে তুলেছিলেন ব্যতিব্যস্ত। হলুদ সেই পোশাক নিজেই সামলাতে পারছিলেন না তিনি। যার ফলে মাথার ঘাম পায়ে পড়ছিল। বর্তমানে কান পর্ব শেষ, আগামী ছবির কাজে হাত দিতে চলেছেন এবার দীপিকা পাড়ুকোন, ঝড়ের গতিতে ছড়িয়ে পড়া তাঁর এক একটি লুকই এখন ফ্যাশন দুনিয়ার নয়া ট্রেন্ড। দীপিকা পাড়ুকোন মানেই বোল্ড আইক্যুন। তবে শেষ মুক্তি পাওয়া ছবি গেহরাইয়া-তে সেভাবে দাপটের সঙ্গে সকলের নজরের কেন্দ্রে জায়গা পাকা করে নিতে পারেননি। একাধিক সাহসী পোজ় থাকলেও, ছবি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিল নেটিজ়েনরা। তাই আগামী ছবি নিয়ে নতুন চ্যালেঞ্জ দীপিকার সামনে।