মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন দেব-রুক্মিণী; সঙ্গী কেবল নির্জনতা

সামনে নীল সমুদ্র। দুলছে পাল তোলা নৌকো। তার মধ্যে চিল করছেন দেব-রুক্মিণী।

মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন দেব-রুক্মিণী; সঙ্গী কেবল নির্জনতা
দেব এবং রুক্মিণী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

করোনাকালে মনটা পালাই পালাই করছে অনেকের। তাই থেকে থেকেই এদিক-ওদিক ছুটে যাচ্ছেন। যদিও তালিকা জুড়ে সেলেবরাই বেশি। বলিউড তারকাদের প্রিয় বেড়াতে যাওয়ার জায়গা মালদ্বীপ। সুযোগ পেলেই ছুটি কাটাতে চলে যান সেখান। সে করোনা থাক, আর নাই থাক। কিন্তু জানেন কী, আমাদের বাংলার দুই তারকারও প্রিয় জায়গা মালদ্বীপ।

সেই দুই তারকা আর কেউ নন, ঘরে ছেলে দেব। অন্যজন তাঁর প্রিয়তমা রুক্মিণী মৈত্র। দু’জনে একসঙ্গেই পাড়ি দিয়েছেন মালদ্বীপে। সেখানেই ছুটি কাটাচ্ছেন চুটিয়ে। তাঁদের দু’জনের সোশ্যাল মিডিয়া পোস্ট অন্তত সেই কথাই বলছে।

সামনে নীল সমুদ্র। দুলছে পাল তোলা নৌকো। তার মধ্যে চিল করছেন দেব-রুক্মিণী। দেব একটি মাছ ধরার ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন – “চিন্তা করবেন না, মাছটিকে আবার সমুদ্রেই ছাড়া হয়েছে।”

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

এর পরই যদি রুক্মিণীর সোশ্যাল মিডিয়ায় ঢু মারে কেউ, মিলবে আরও একটি পোস্ট। সেখানে দেখা যাচ্ছে, ওই একই কাঠের নৌকোয় রুক্মিণী বসে রয়েছেন গোলাপি মিনি স্কার্ট ও টুপি পরে। লোকেশনে দেওয়া – ভারত মহাসাগরের কোনও একটি জায়গা থেকে পোস্ট করা হয়েছে ছবিটি। ক্যাপশনে, রুক্মিণী লিখেছেন, “নৌবিহারে, দ্বিতীয়বারের জন্য।”

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

এই দুটি পোস্ট থেকে যদিও কিছু বোঝা যাচ্ছিল না কোথায় গিয়েছেন তাঁরা। পরে আরও দুটি ছবি পোস্ট করেছেন। লোকেশনে স্পষ্ট লেখা জায়গার নাম – পাতিনা মালদ্বীপ, ফেরি আইল্যান্ড। একে অপরের সঙ্গে ছবি শেয়ার না করলেও এটাই স্পষ্ট, যে দেব রুক্মিণীর সঙ্গেই সময় কাটাচ্ছেন মালদ্বীপে। যদিও এটাই প্রথমবার নয়। এর আগেও ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন দেব-রুক্মিণী।

আরও পড়ুনজন্মদিনে প্রিয়াঙ্কাকে বহুমূল্যের ‘সিডাকটিভ’ ওয়াইন উপহার নিকের; দাম শুনলে চমকে যাবেন

Click on your DTH Provider to Add TV9 Bangla