জন্মদিনে প্রিয়াঙ্কাকে বহুমূল্যের ‘সিডাকটিভ’ ওয়াইন উপহার নিকের; দাম শুনলে চমকে যাবেন

এবার জন্মদিন একসঙ্গে কাটাতে পারেননি তারকা যুগল। তবে সুইটহার্টকে উপহার পাঠাতে ভোলেননি নিক। ১৯৮২ শাঁতো মটন রোথসচিল্ড ওয়াইনের একটি বোতল পাঠিয়েছেন প্রিয়াঙ্কাকে।

জন্মদিনে প্রিয়াঙ্কাকে বহুমূল্যের 'সিডাকটিভ' ওয়াইন উপহার নিকের; দাম শুনলে চমকে যাবেন
দম্পতি। ছবি- ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 7:27 PM

রবিবার ছিল প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন। ৩৯ বছর বয়সে পা দিলেন পিগি চপস। প্রাণোচ্ছল স্বভাবের জন্য সারা বিশ্ব যাঁকে পছন্দ করে, সেই প্রিয়াঙ্কার মন জয় করেছেন আমেরিকার পপ-গায়ক নিক জোনাস। নিক প্রিয়াঙ্কার স্বামী। তাঁদের মধ্যে বয়সের ব্যবধান ১০ বছর। নিক প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট। কিন্তু তাঁদের ভালবাসায় এই ব্যবধান কোনওকালেই বাধা হয়ে দাঁড়ায়নি। বরং অন্যতম হাসিখুশি কাপলের তালিকায় তাঁদের নাম।

প্রিয়াঙ্কাকে নিকের দেওয়া উপহার

জন্মদিনে বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন, প্রিয়জনদের থেকে বহু উপহার পেয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু নজর কেড়েছে নিকের দেওয়া উপহারই। সেই উপহারে ছবি প্রিয়াঙ্কা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ‘সিটাডেল’-এর শুটিংয়ের জন্য প্রিয়াঙ্কা আছেন লন্ডনে। নিক রয়েছেন মার্কিন মুলুকে। তাই এবারের জন্মদিন একসঙ্গে কাটাতে পারেননি তারকা যুগল। তবে সুইটহার্টকে উপহার পাঠাতে ভোলেননি নিক। ১৯৮২ শাঁতো মটন রোথসচিল্ড ওয়াইনের একটি বোতল পাঠিয়েছেন প্রিয়াঙ্কাকে।

ওয়াইন বোতলটির দাম কত জানলে চমকে যাবেন? ৭৫০ মিলি লিটারের ওয়াইন বোতলটির ভারতীয় মুদ্রায় মূল্য ১,৩১,৩৭৫ টাকা। শাঁতো মটন রোথসচিল্ডকে বলা হয় বিশ্বের অন্যতম বিরল ওয়াইন। ওয়াইন বিশেষজ্ঞরা বলেন, এই ওয়াইন থেকে পাওয়া যায় জিঞ্জার ব্রেড, মিন্ট, পাকা ফল, ব্ল্যাক কারেন্ট, বিলবেরি, দারচিনি, টোস্ট ও মোকার সুবাস। ওয়াইনটি নাকি সিডাকটিভ। এর রং গাঢ় ও গভীর। ঠিক নিক-প্রিয়াঙ্কার প্রেমের মতো!

আরও পড়ুন‘ও মাই গড’, ‘১০২ নট আউট’ ছবির পরিচালক উমেশ শুক্লার পরবর্তী ছবির বিষয় লকডাউন