‘ওহ মাই গড’, ‘১০২ নট আউট’ ছবির পরিচালক উমেশ শুক্লার পরবর্তী ছবির বিষয় লকডাউন

ছবির নাম "আঁখ মিচোলি"। ছবিতে অভিনয় করছেন পরেশ রাওয়াল, শরমন যোশী, ম্রুণাল ঠাকুর।

'ওহ মাই গড', '১০২ নট আউট' ছবির পরিচালক উমেশ শুক্লার পরবর্তী ছবির বিষয় লকডাউন
'আঁখ মিচোলি'
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 8:02 PM

‘ওহ মাই গড’, ‘১০২ নট আউট’ ছবি দুটি পরিচালনা করে আগেই দর্শকমনে জায়গা করে নিয়েছেন হিন্দি ছবির পরিচালক উমেশ শুক্লা। বুঝিয়েছেন, কমেডির মোড়কে কীভাবে রূঢ় বাস্তবকে তুলে ধরা যায়। তাই তাঁর ছবির প্রতিক্ষায় থাকেন দর্শক।

এবার সুখবর। উমেশ তৈরি করতে চলেছেন আরও একটি ছবি। সেই ছবির নাম “আঁখ মিচোলি”। ছবিতে অভিনয় করছেন পরেশ রাওয়াল, শরমন যোশী, ম্রুণাল ঠাকুর। ছবির প্রথম মোশন পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

View this post on Instagram

A post shared by Taran Adarsh (@taranadarsh)

ছবিতে আরও কয়েকজন তারকা। যেন দিব্যা দত্ত, অভিষেক বন্দ্যোপাধ্যায়, গ্রুশা কাপুর, দর্শন জরিওয়ালা, বিজয় রাজ। ঈশ্বর ও ধর্মকে কেন্দ্র করে যেভাবে দেশে ব্যবসা হয়, সেটিকে নিয়ে উমেশ তৈরি করেছিলেন ‘ওহ মাই গড’। অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল ও অক্ষয় কুমার। সেদিক থেকে দেখতে গেলে ‘আঁখ মিচোলি’তে ফের পরেশের সঙ্গে কাজ করবেন উমেশ। ‘১০২ নট আউট’-এর গল্প ছিল অন্য। বাবা ও ছেলের মজার কেমিস্ট্রির মধ্যে তুলে ধরা হয়েছিল গভীর বাস্তব। ‘আঁখ মিচোলি’র গল্পটিও ভিন্ন স্বাদের। কিন্তু মোড়ক সেই কমেডি। মোশন পোস্টার দেখেই তা স্পষ্ট। ছবিটি পুরোদুস্তুর পারিবারিক গল্প নির্ভর। গল্পটি লিখেছেন জিতেন্দ্র পার্মার। সঙ্গীতের দায়িত্ব দেওয়া হয়েছে সচিন জিগরকে।

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে উমেশ বলেছেন, “এই লকডাউনে বহু পরিবার কাছাকাছি এসেছে। প্রিয়জনকে ভালবাসার গুরুত্ব বুঝিয়েছে। এই ছবিটা আমার মনের খুবই কাছের। আমি খুব গর্বিত, যে এই গল্পটি নিয়ে ছবি তৈরি করতে পারছি। ছবির কাস্টও খুব ভাল। সকলেই সেটে খুব মজা করেন।”

আরও পড়ুনFarhan Akhtar: এক লাফে ৬৯ কেজি থেকে ওজন ৮৫ তে! শরীর নিয়ে এ যেন এক ‘তুফানি’ খেল ফারহানের