Dating Rumours: এই একই ব্যক্তির সঙ্গে নাকি ডেট করেছিলেন জাহ্নবী এবং তাঁর বোন খুশি, কে সেই সৌভাগ্যবান?

Janhv-Khushi: সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলেছেন জাহ্নবী।

Dating Rumours: এই একই ব্যক্তির সঙ্গে নাকি ডেট করেছিলেন জাহ্নবী এবং তাঁর বোন খুশি, কে সেই সৌভাগ্যবান?
জাহ্নবী এবং খুশি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2022 | 12:37 PM

কেরিয়ারের প্রথম ছবি ‘ধড়ক’ মুক্তির সময় থেকেই খবরের শিরোনাম দখল করে রয়েছেন জাহ্নবী কাপুর। আর হবে নাই বা কেন! তিনি যে একজন স্টারকিড। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের কন্যা। কেবল ছবির জন্য নয়, প্রেমে, থুড়ি ডেটিংয়ের জন্যেও হেডলাইন তৈরি করেছেন জাহ্নবী। তাঁর সঙ্গে অনেককেই জুড়ে গুজব ছড়ানো হয়েছে একটা সময়। বলা হয়, বেশ কয়েকজনকে নাকি ডেট করেছেন জাহ্নবী। সেই তালিকায় নাকি রয়েছেন অক্ষত রঞ্জন, ঈশান খট্টর, কার্তিক আরিয়ানরাও। চমকের এখানেই শেষ নেই। গুজবের মধ্যে এমনও শোনা যায়, অক্ষত রঞ্জনকে নাকি বিভিন্ন সময় ডেট করেছেন জাহ্নবী এবং তাঁর বোন খুশি কাপুরও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলেছেন জাহ্নবী।

জাহ্নবী জানিয়েছেন, অক্ষতকে তিনি ছোট থেকেই চিনতেন। তাঁরা ছোটবেলার বন্ধু এবং বেস্ট ফ্রেন্ডও। সঙ্গে এও বলেছেন, “শুনেছি আমার বোন খুশিও নাকি অক্ষতকে ডেট করতে শুরু করেছিল। আসলে আমরা কেউই ওকে ডেট করিনি। অক্ষত এবং আমি ছোটবেলার বন্ধু। ছোট থেকেই আমরা বেস্ট ফ্রেন্ড।”

অক্ষত রঞ্জন গ্যামন ইন্ডিয়া লিমিটেডের সিএমডি। সেটি একটি সিভিল ফার্ম। ভারতের বহু জায়গায় ব্রিজ তৈরি করেছে এই কোম্পানি। অক্ষতের পরিবার অমিতাভ বচ্চনদেরও খুব কাছের।

এখন শোনা যাচ্ছে, জাহ্নবী নাকি তাঁর ছোটবেলার বন্ধু অর্হান আওয়াত্রামণিকে ডেট করছেন। অর্হান একজন ফ্যাশন ডিজ়াইনার। বলিউডে সকলেই তাঁকে ‘ওরি’ নামে চেনে। এই ওরি একটা সময় সারা আলি খানকে ডেট করতেন বলে শোনা যায়। তাঁকে আবার শ্বেতা তিওয়ারির কন্যা পালক তিওয়ারির সঙ্গেও দেখা যায়।

মালায়ালাম ছবি ‘হেলেন’-এর হিন্দি রিমেক ‘মিলি’তে অভিনয় করেছেন জাহ্নবী। সেটি একটি থ্রিলার। ‘মিলি’ই জাহ্নবীর পরবর্তী রিলিজ়।