কসমেটিক সার্জারি করেছেন? এক শব্দে উত্তর কী উত্তর দিলেন এলিয়েনা

একজন জিজ্ঞেস করেন, ভালবাসা অভিনেত্রীর কাছে ঠিক কী? এলিয়েনার উত্তর, ‘নিঃশর্ত’।

কসমেটিক সার্জারি করেছেন? এক শব্দে উত্তর কী উত্তর দিলেন এলিয়েনা
এলিয়েনা।
Follow Us:
| Updated on: Mar 02, 2021 | 4:48 PM

‘আস্ক মি এনিথিং’ অর্থাৎ ‘আমাকে যা খুশি জিজ্ঞেস করুন’—এমন এক খেলা ভীষণ ট্রেন্ডিং ইনস্টাগ্রামে।পছন্দের অভিনেতা-অভিনেত্রীকে ফ্যানকূল করতে পারেন যা খুশি প্রশ্ন। এবং অভিনেতা-অভিনেত্রীরাও সেই উত্তর দেবেন। এমনই এক প্রশ্ন-উত্তর পর্বে মেতেছেন বলি-টলি সেলেব।

আরও পড়ুন জীবনের প্রথম অধ্যায় প্রায় শেষ হয়ে গিয়েছিল, কেন বললেন পূজা ‘বেগম’ ভাট?

বাদ গেলেন না ‘বরফি’ খ্যাত এলিয়েনা ডি ক্রুজও।

জনৈক এক ব্যক্তি এলিয়েনাকে প্রশ্ন করেন, ‘আপনি কি কখনও কোনও কসমেটিক্স সার্জারি করেছেন?’ সটান উত্তর দেন অভিনেত্রী এলিয়েনা। তাঁর জবাব ‘না’। মুখ ভেঙিয়ে নিজের একটি ছবি পোস্ট করে এলিয়েনা লেখেন ‘নপ’। শুধু কসমেটিক সার্জারির প্রশ্ন নয়। একের পর এক প্রশ্নবাণ ধেয়ে আসে অভিনেত্রীর দিকে। একজন জিজ্ঞেস করেন, ভালবাসা অভিনেত্রীর কাছে ঠিক কী? এলিয়েনার উত্তর, ‘নিঃশর্ত’।

আরেকজন প্রশ্ন করেন কেমন মানুষদের সঙ্গে এলিয়েনা নিজের সময় কাটাতে পছন্দ করেন, এলিয়েনার উত্তর, ‘যে সব মানুষ আমায় জাজ করে না কিন্তু  আমার পাগলামো সহ্য করে।’ এবং এর পরেই ধেয়ে আসে এমন এক প্রশ্ন যা শুধু বুদ্ধিদীপ্ত উত্তরে প্রশ্নবাণকে বিঁধতে দিলেন না অভিনেত্রী। তাঁকে প্রশ্ন করা হয়, ‘আপনার প্রেমিকের নাম?’ উত্তরে এলিয়েনা লেখেন, ‘চার্লি’। আর চার্লির সঙ্গে একটি ছবিও পোস্ট করেন উত্তরের সঙ্গে। চার্লি আর কেউ নয়, চার্লি এলিয়েনার পোষ্য।

‘আনফেয়ার অ্যান্ড লাভলি’ ছবিতে রণদীপ হুডার বিপরীতে অভিনয় করছেন এলিয়েনা। ‘দ্য বিগ বুল’ ছবিতে অভিষেক বচ্চনের সঙ্গেও অভিনয় করছেন অভিনেত্রী।