Bollywood Marriage: শ্বশুর হতে চলেছেন আমির খান; মেয়ের ইরার বিয়ে কবে?

Ira Khan Marriage: ঠাকুমা জ়িনাতের সঙ্গে প্রেমিক নুপুরকে আলাপ করাতে নিয়ে গিয়েছিলেন ইরা। আর সেই থেকেই গুঞ্জন শুরু হয়েছে।

Bollywood Marriage: শ্বশুর হতে চলেছেন আমির খান; মেয়ের ইরার বিয়ে কবে?
এবার কি ইরার বিয়ে?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2022 | 1:22 PM

এগিয়ে আসছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ। পরের মাসে, অর্থাৎ অগস্ট মাসের ১১ তারিখ মুক্তি পাবে ছবিটি। স্বাধীনতা দিবসের আগেই মুক্তি আমিরের এই ছবির। অনেক দিন পর একটি ছবি মুক্তি পাচ্ছে আমিরের। আমিরানুগারীরা অধীর আগ্রহে দিন গুনছেন সেই কবে থেকে। প্রিয় তারকার ছবি বলে কথা। তার উপর বিখ্যাত হলিউড ছবি টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ। ছবি মুক্তির আগে আমিরের মেয়ে ইরার বিয়ে নিয়ে খবর রটেছে। ইরা নাকি বিয়ে করতে চলেছেন। সেই সঙ্গে আমিরের ‘শ্বশুর’ হিসেবে প্রোমোশন হতে চলেছে। বিষয়টায় বেশ আনন্দে আমিরের ভক্তকুল। সত্যিই কি ইরার বিয়ে?

অনেকদিন থেকেই নুপুর শিখারের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইরা। ইরা আমির ও তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তর কন্যা। তারকা-সন্তান বেশ জনপ্রিয়। খোলামেলা পোশাক পরার জন্য তাঁকে ট্রোলডও হতে হয়েছে একাধিকবার। ইরা এখনও ডেবিউ করেননি। কিন্তু তাতে কী, আমির কন্যার ফ্যান-ফলোয়ারের সংখ্যা কোনও অভিনেত্রীর চেয়ে কোনও অংশে কম নয়। নুপুরের সঙ্গে তাঁর প্রেমও সকলের জানা।

আমিরের হবু জামাই কী করেন?

ইরার প্রেমিক ও আমিরের হবু জামাই নুপুর একজন ফিটনেস কোচ। ইরার সঙ্গে সম্পর্ক অনেকদিনের। তাঁর প্রকাশ্যে প্রেমের ছবিও মাঝেমধ্যেই ভাইরাল হয়।

সত্যিই কি ইরা বিয়ে করছেন?

ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ইরা। সেই ছবিতে রয়েছে ঠাকুমা জ়িনাত হুসেন, নুপুর ও ইরা নিজে। ঠাকুমার সঙ্গে প্রেমিককে আলাপ করাতে নিয়ে গিয়েছিলেন ইরা। আর সেই থেকেই গুঞ্জন শুরু হয়েছে। তা হলে কি এবার বিয়েটা সেরেই ফেলছেন আমির-কন্যা? ঈদের সময় নুপুর গিয়েছিলেন জ়িনাতের সঙ্গে দেখা করতে। তিনি এখন খান পরিবারের অংশ হয়ে গিয়েছেন। অনুরাগীরা সরাসরি জিজ্ঞেস করেছেন, “কবে বিয়ে করছেন আপনারা?”

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

দু’বছর ধরে প্রেম করছেন ইরা-নুপুর। দু’পরিবারে অনুমতিও পেয়েছেন মেলামেশার। কিন্তু বিয়ে নিয়ে এখনও খোলসা করে কিছুই বলেননি তারকা-সন্তান। নুপুরের উদ্দেশে জন্মদিনে ইরা লিখেছিলেন, “দু’বছর ধরে প্রেমের সম্পর্ক আমাদের। বারবারই মনে হয়েছে তুমি আমারই। আমি তোমাকে ভালবাসি।” এখন ইরার থেকে সুসংবাদের অপেক্ষায় আছেন অনুরাগীরা।